বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন

 গোবিন্দগঞ্জে বিএনপির আলোচনা সভা ও দোয়া মাহফিল

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ১০৮ বার পঠিত
ছাদেকুল ইসলাম রুবেল।- বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ৭৭তম জন্মবার্ষিকী উপলক্ষে ১৬ই আগষ্ট মঙ্গলবার ২০২২,  গোবিন্দগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে  দোয়া মাহফিল  অনুষ্ঠিত হয়েছে।
এদিন বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি, সুস্থতা ও দীর্ঘায়ু কামনা এবং দেশব্যাপী চলমান গণতান্ত্রিক আন্দোলনে যারা নিহত হয়েছেন তাদের আত্মার মাগফিরাত ও যারা আহত হয়েছেন তাদের সুস্থতা কামনায়  দোওয়া করা হয়।
এদিন উপজেলা বিএনপির সংগ্রামী আহবায়ক,জেলার সহ সভাপতি জননেতা ফারুক আহম্মেদ এর সভাপতিত্বে উপজেলা বিএনপির দপ্তরের চলতি দায়িত্বে সাজাদুর রহমান সাজুর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। আলোচনা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন জনাব  ,রবিউল কবির মনু আহবায়ক পৌর বিএনপি,আবু জাফর লেলিন সদস্য সচিব পৌর বিএনপি এ সময় উপস্থিত ছিলেন ,জনাব আলতাব হোসেন পাতা সিনিয়র যুগ্ম আহবায়ক, উপজেলা বিএনপি,জনাব এনামুল হক, যুগ্ম আহবায়ক অধ্যাপক জোবায়ের রহমান যুগ্ম আহবায়ক উপজেলা বিএনপি, রুহুল আমীন লেবু,ইমরান চৌধুরী,আব্দুল মালেক,,যুগ্ম আহবায়ক,  রাজাহার ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম,পৌর বিএনপির যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম ডাবলু,অধ্যাপক জাহাঙ্গীর আলম,আব্দুল হান্নান  প্রমুখ।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com