মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

ঘোড়াঘাটে সেনাবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ১০৭ বার পঠিত

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি।- দিনাজপুরের ঘোড়াঘাট করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া দুস্থ ও অসহায় মানুষের মাঝে সেনাবাহিনীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ জুলাই) সকাল ১১টায় উপজেলার হরিপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে সেনাবাহিনীর নিজস্ব তহবিল হতে ১শ’ জন দুস্থ ও অসহায় মানুষের মাঝে এসব খাদ্য বিতরণ করেন, বাংলাদেশ সেনাবাহিনীর ৬৬ পদাতিক ডিভিশন ও রংপুর এরিয়ার অধিনস্ত ১৬ পদাতিক ব্রিগেডের ব্রিগেড কমান্ডার, ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার শফিকুজ্জামান, পিএসসি।

এসময় উপস্থিত ছিলেন লেফটেন্যান্ট কর্ণেল মামুনুর রহমান সিদ্দিক, ক্যাপ্টেন রফিকুল এহেসান, উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাফিউল আলম, সহকারী কমিশনার ভূমি মোঃ মাহমুদুল হাসান, হাকিমপুর ঘোড়াঘাট সার্কেল মোঃ শরিফ আল রাজীব, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুশিনা সরেন, ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আজিম উদ্দিন, ওসি তদন্ত মমিনুল ইসলাম, বুলাকীপুর ইউপি চেয়ারম্যান মাহফুজার রহমান প্রমুখ।

খাদ্য সামগ্রী বিতরণের পূর্বে ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার শফিকুজ্জামান পিএসসি ফুলবাড়ি, বিরামপুর ও নবাবগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকা ও গুরুত্বপূর্ণ স্থান পরিদশনসহ সার্বিক করোনা পরিস্থিতি সম্পর্কে খোজ খবর নেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com