বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর রংপুরে মহানগর  ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক

ঘোড়াঘাটে ৩৯টি পূজা মন্ডপে সরকারী অনুদানের চাল বিতরণের উদ্বোধন

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ১৩৫ বার পঠিত

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি।- দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার ৩৯টি পূজা মন্ডপে আসন্ন দূর্গা পূজা উপলক্ষে সরকারী অনুদানের জিআর প্রকল্প থেকে প্রতিটি দূর্গা পূজা মন্ডপে ৫’শ কেজি করে চাল এবং দিনাজপুর ৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক (এমপি)’র ব্যক্তিগত তহবিল থেকে প্রতিটি দূর্গা পূজা মন্ডপে ৩ হাজার টাকা করে বিতরণ করা হয়েছে।

রবিবার (১০ অক্টোবর) সকাল ১১টায় উপজেলা পরিষদ সভাকক্ষে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ঘোড়াঘাট উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা রাফিউল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দিনাজপুর ৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুর রাফে খন্দকার সাহানশা। প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আজিজুর রহমানের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ নুর নেওয়াজ আহমেদ, সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহফুজার রহমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুশিনা সরেন, ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আবু হাসান কবির, পুুলিশ পরিদর্শক তদন্ত মমিনুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি সাংবাদিক মনোরঞ্জন মহন্ত ভুট্টু, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি কার্তিক চন্দ্র সরকার। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ছদের আলী খন্দকার, পৌর আওয়ামীলীগের সভাপতি ইউনুছ আলী মন্ডল, সাধারন সম্পাদক আসাদুজ্জামান ভুট্টু, প্রমুখ সহ উপজেলার ৩৯টি দুর্গা পূজা মন্ডপের কমিটির সভাপতি, সাধারন সম্পাদক।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com