বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর রংপুরে মহানগর  ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক

জিয়া-মোস্তাকরা এখন ইতিহাসের আস্তাকুড়ে-হুইপ ইকবালুর রহিম

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ৭৬ বার পঠিত

দিনাজপুর প্রতিনিধি।- জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ হত না উল্লেখ করে বলেন, ১৯৭৫ সালের ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পর এ দেশের উন্নয়ন ও অগ্রগতিকে থামাতে চেয়েছিল পাকিস্তানের দোসররা। কিন্তু বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ তারা বুজতে পারে নি। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা এ দেশের প্রধানমন্ত্রী হওয়ার পর থেকেই দেশ ও দেশের মানুষের উন্নয়ন হয়েছে। বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখেছিল সোনার বাংলাদেশ গড়ার তারই কন্যা সোনার বাংলাদেশ গড়ার জন্য দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। তিনি বলেন, বঙ্গবন্ধুসহ তার পরিবারের খুনিদের অবিলম্বে দেশে এনে বিচার করা হবে। কোন খুনিই রেহাই পাবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
তিনি আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশকে সোনার বাংলায় করতে চেয়েছিল। কিন্তু বঙ্গবন্ধুর সাথে বিশ্বাস ঘাতকতা করেছে, সোনার বাংলা করতে যারা বাধা সৃষ্টি করেছে সেই জিয়া, মোস্তাক, ইউসুফ আলীরা এখন ইতিহাসের আস্তাকুড়ে নিক্ষিপ্ত হয়েছে। একদিন এমন আসবে তাদের নাম নিশানা থাকবে না এদেশে। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করতে হবে সকলকে।
১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দিনাজপুর সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে দুঃস্থ্য ও দরিদ্র মানুষের মাঝে রান্না করা খাবার বিতরন ও দোয়া মাহফিলে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ ইমদাদ সরকার, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোঃ মমিনুল ইসলাম, ২নং সুন্দরবন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল লতিফ, ৩নং ফাজিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অভিজিৎ বসাক, সুন্দরবন ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মানবেন্দ্র রায়, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক খলিলুল্লাহ খলিল, ১নং চেহেলগাজী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রায়হান শরিফ, আওয়ামীলীগ নেতা আব্দুল হানিফ, জর্জিস সোহেল, শাহ মোঃ আনোয়ার হোসেন প্রমুখ।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com