বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর রংপুরে মহানগর  ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক

দিনাজপুরের বীরগঞ্জে টিএমএসএস কর্তৃক শীতবস্ত্র বিতরণ

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ২০৮ বার পঠিত

ফজিবর রহমান বাবু ।- দিনাজপুরের বীরগঞ্জে শীতার্ত ও দরিদ্র খেটে খাওয়া মানুষদের মাঝে শীতবস্ত্র কম্বল ও অন্যান্য সামগ্রী বিতরণ করেছে ক্ষুদ্র ঋণ ভিত্তিক এনজিও প্রতিষ্ঠান ঠেঙ্গামারা মহিলা সবুজ সংঘ (টিএমএসএস)।

প্রতিবছরের ন্যায় প্রতিষ্ঠানটি ১২ জানুয়ারী ২০২১ মঙ্গলবার দুপুরে বীরগঞ্জ উপজেলার মোহনপুর ইউনিয়নে ফাতেমাতুজ জোহরা (রা:) হাসপাতালে শীতবস্ত্র বিতরণের আয়োজন করে। শীতবস্ত্র বিতরণ উপলক্ষ্যে আলোচনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল। এসময় তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের আমলে শীতবস্ত্রের অভাবে কাউকে দুঃখ কষ্ট ভোগ করতে হবে না। আওয়ামী লীগের নেতাকর্মীরা সারাদেশে শীতবস্ত্র বিতরণ করছে এবং তা অব্যাহত থাকবে। কারণ একমাত্র জননেত্রী শেখ হাসিনাই সাধারণ মানুষের দুঃখ কষ্ট বুঝেন। জাতির পিতা বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়ন তথা উন্নত বাংলাদেশ গড়ার অঙ্গিকার নিয়েছেন প্রধানমন্ত্রী। যেমনভাবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেহনতি মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য সোনার বাংলা গড়ার অঙ্গিকার নিয়েছিলেন। বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়ন তথা উন্নত বাংলাদেশ গড়তে বাংলাদেশের প্রত্যেক মানুষের পেটের ভাত, পরনের কাপড়, মাথা গোঁজার ঠাই, সকলের জন্য শিক্ষা ও চিকিৎসা নিশ্চিত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। বাংলাদেশের দুঃখী মানুষের জন্য মায়ের মমতা ঘেরা যাঁর মন, শীতার্তদের জন্য যাঁর ব্যথা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের হুকুম দিয়েছেন শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে। তিনি বলেন, সরকারের পাশাপাশি শীতার্তদের সাহাযার্থে টিএমএসএস এগিয়ে আসায় একটি মহৎ কাজ করেছে। আমি চাই এমনই ভাবে বেসরকারি প্রতিষ্ঠানগুলো যেন মানুষের পাশে থাকে।

আয়োজকরা জানান, এবার বীরগঞ্জে ৫শ জন শীতার্তদের মাঝে কম্বলসহ অন্যান্য সামগ্রী বিতরণ করা হয়। এতে প্রত্যেকে পায় ১টি কম্বল, ২টি ভ্যাসলিন, ২টি আয়ুশ ক্রীম, ৩টি প্যান্ট, ২টি টি শার্ট ও ৩ টি মাস্ক।

আলোচনা শেষে এসব সামগ্রী প্রত্যেকের হাতে তুলে দেন প্রধান অতিথি দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।

এসময় উপস্থিত ছিলেন টিএমএসএস দিনাজপুর এর ডমিন প্রধান মো. রেজাউল করিম, ঠাকুরগাঁওয়ের জোন প্রধান মো. ওয়াকিল আহাম্মেদ, ফাতেমাতুজ জোহরা (রা:) হাসপাতালের নির্বাহী কর্মকর্তা মো. জয়নাল আবেদীন, টিএমএসএস ফাউন্ডেশন অফিসের সিনিয়র সহকারি পরিচালক মোহাম্মদ আব্দুল কুদ্দুস, সৈয়দপুর জোন প্রধান মো. আনোয়ার হোসেন, দিনাজপুর জোন প্রধান মো. কামাল হোসেন, ১০ নং মোহনপুর ইউপি চেয়ারম্যান মো. মহিদুল ইসলাম, মরিচা ইউপি চেয়ারম্যান মো. আতাহারুল ইসলাম চৌধুরী হেলাল, বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা শাখার সভাপতি মো. কামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. ইয়াসিন আলী, মোহনপুর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি মো. তাইজুল ইসলাম, সাধারন সম্পাদক প্রভাষক মো. জিয়াউর রহমান জিয়াসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com