শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

দিনাজপুরে মেধাবী শিক্ষার্থীদের মাঝে ল্যাপটপ বিতরণ

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ১২০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর।- দিনাজপুরে ফ্রি ল্যান্সিং মেধাবী শিক্ষার্থীদের মাঝে ল্যাপটপ বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বেকারত্ব দূরীকরণে ডিজিটাল মার্কেটিং শীর্ষক এএম ড্রিম আইটি সলিউশন সেন্টারের আয়োজনে এই ল্যাপটপ বিতরণ করা হয়।

স্বাস্থ্যবিধি মেনে ১১ সেপ্টেম্বর শনিবার বিকেলে দিনাজপুর সদর উপজেলার মোস্তানবাজারে এএম ড্রিম আইটি সলিউশন সেন্টার আয়োজিত এক অনুষ্ঠানে মেধাবী শিক্ষার্থীদের মাঝে ল্যাপটপ বিতরণ করেন শেখপুরা ইউপি চেয়ারম্যান মো. মমিনুল ইসলাম ও শহর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এনাম উল্লাহ জ্যামী।

এএম ড্রিম আইটি সলিউশন সেন্টারের পরিচালক মো. মতি এর সার্বিক তত্ত¡াবধানে এসময় উপস্থিত ছিলেন দিনাজপুর প্রেসক্লাবের দপ্তর সম্পাদক আব্দুর রাজ্জাক, আওয়ামী লীগ নেতা শফিকুল ইসলাম স্বাধীন, মিনারুল ইসলাম মানিকসহ সেন্টারের প্রশিক্ষক মাসুদ রানা, মোস্তাফিজুর রহমান ও শিক্ষার্থীরা।

প্রতিষ্ঠানের পরিচালক প্রতিবেদককে জানান, বেকারত্ব দূরীকরণের উদ্দেশ্যে প্রতিষ্ঠিত এএম ড্রিম আইটি সলিউশন সেন্টার থেকে এখন পর্যন্ত দুইটি ব্যাচ থেকে ৮০ জন শিক্ষার্থী ডিজিটাল মার্কেটিং এর প্রশিক্ষণ নিয়েছে। এরমধ্যে কাজ করছে প্রায় ৫০ জন। তারা প্রতিমাসে ৮ থেকে ১০ হাজার টাকার অধিক আয় করে বেকারত্বের অভিশাপ থেকে মুক্তি পেয়েছেন বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com