বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক বিজ্ঞান প্রযুক্তির মাধ্যমে শিক্ষার্থীদের উদ্যোগী করে গড়ে তুলতে হবে -হুইপ ইকবালুর রহিম এমপি পার্বতীপুর রেলওয়ে জংশনে তাঁদের কর্ম তৎপরতা বৃদ্ধি করেছে নিরাপত্তা বাহিনী খরার ঝুঁকিতে পড়েছে রংপুর অঞ্চল

দিনাজপুরে যথাযথ মর্যাদায় ঐতিহাসিক ৭ মার্চ পালিত

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ৭ মার্চ, ২০২১
  • ১৫৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর: যথাযথ মর্যাদায় বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে দিনাজপুরে পালিত হয়েছে ঐতিহাসিক ৭ মার্চ। দিনটি পালনের লক্ষ্যে আজ রবিবার সকাল ৯টায় দিনাজপুর জেলা প্রশাসন চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে শ্রদ্ধার্ঘ অর্পণ করে সর্বস্তরের মানুষ।
জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রথমেই শ্রদ্ধার্ঘ অর্পণ করেন। পরপরই শ্রদ্ধা জানান দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী, পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার), দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদ সরকার, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো. মমিনুল ইসলাম, শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক এস এম খালেকুজ্জামান রাজু প্রমুখ।
পরে আওয়ামী লীগসহ সকল অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা জাতির পিতার প্রতিকৃতির বেদি ফুলে ফুলে ভরিয়ে দেন। জেলা, শহর ও কোতয়ালী আওয়ামী লীগ, আওয়ামী যুবলীগ, মহিলা আওয়ামী লীগ, শ্রমিক লীগ, যুব মহিলা লীগ, স্বেচ্ছাসেবকলীগ এবং ছাত্রলীগের পক্ষ থেকে শ্রদ্ধার্ঘ অর্পণ করা হয়। মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডারগণ শ্রদ্ধা জানান। এছাড়াও বিভিন্ন সরকারি দপ্তর, শিক্ষা প্রতিষ্ঠান ও ক্রীড়া প্রতিষ্ঠানের পক্ষ থেকেও বঙ্গবন্ধুর প্রতিকৃতির বেদি ফুলে ফুলে ভরিয়ে দেওয়া হয়। দিবসটি উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে সন্ধ্যা ৭টায় দিনাজপুর জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণীর আয়োজন করে জেলা প্রশাসন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com