মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন

দ্রব্য মূল্যের ঊর্ধ্বগতি রংপুরে বিএনপি নেতার লিফলেট

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ৮ নভেম্বর, ২০২১
  • ১৪২ বার পঠিত

রংপুর থেকে বজ্রকথা প্রতিনিধি।- দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রংপুর নগরীতে লিফলেট বিতরণ করেছে জেলা বিএনপি।
রবিবার বিকেলে নগরীর গ্র্যান্ড হোটেল মোড়, সালেক মার্কেট, স্টেশন রোড ও শাপলা চত্বরসহ নগরীর বিভিন্ন এলাকায় সাধারণ জনসাধারণের মাঝে এসব লিফলেট বিতরণ করেন রংপুর জেলা বিএনপি’র সভাপতি সাইফুল ইসলাম সাইফুল। এসময় তার সঙ্গে রংপুর জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এসময় রংপুর জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম বলেন, বিরোধীদল-মত দমনে ব্যস্ত বর্তমান সরকার দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে চরমভাবে ব্যর্থ হয়েছে। করোনা পরিস্থিতির মধ্যে সাধারণ মানুষের আয় অনেক কমে গেছে, এর ওপর নিত্যপণ্যের নিয়ন্ত্রণহীন উচ্চমূল্যে সাধারণ মানুষের নাভিশ্বাস উঠেছে। অবিলম্বে যদি চাল, ডাল, তেল, চিনি, পিঁয়াজসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম নিয়ন্ত্রণে আনতে সরকার ব্যর্থ হয় তাহলে কঠোর কর্মসূচি দেওয়া হবে। এসময় তিনি ডিজেল-কেরোসিন ও বাস ভাড়া বৃদ্ধির তীব্র প্রতিবাদ জানান। এর পরেই তিনি নিজ নির্বাচনী এলাকা রংপুর-৬ আসনের পীরগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ করেন। জেলা বিএনপির সভাপতি সাইফুল গত শুক্রবার ও শনিবার পীরগঞ্জ উপজেলার রামনাথপুর কসবা হিন্দুপল্লীতে ক্ষতিগ্রস্তদের সাথে সাক্ষাৎ, শাড়ি-লুঙ্গি ও নগদ অর্থ বিতরণ করাসহ উপজেলার বিভিন্ন স্থানে সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় ও নেতাকর্মীদের খোঁজ খবর নেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com