বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর রংপুরে মহানগর  ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক

নর্থ বেঙ্গল পর্যটন শিল্প উন্নয়ন সমিতির কম্বল বিতরণ

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২
  • ১৩২ বার পঠিত

রংপুর থেকে হারুন উর রশিদ ।- রংপুর সদরে পাঁচ শতাধিক অসহায় দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করে উষ্ণ হাসি ফোটালেন নটবেঙ্গল পর্যটন শিল্প উন্নয়ন সমবায় সমিতি। উত্তরাঞ্চলের চলমামান ঠান্ডা আবহাওয়ায় খেটে খাওয়া এসব অসহায় মানুষ কম্বল পেয়ে খুশি। শনিবার দুপুরে সদর উপজেলার চন্দনপাট ইউনিয়নের শ্যামপুর মহিলা স্কুল এ্যান্ড কলেজ মাঠে এসব অসহায় হতদরিদ্র শীতার্তের মাঝে উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন রংপুর জেলা যুগ্ম দায়রা জজ ও সংগঠনের সভাপতি মোঃ ওয়ায়েজ কুরুনী সজীব।
এসময় উপস্থিত ছিলেন, চন্দনপাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুর রহমান, নর্থ বেঙ্গল পর্যটন শিল্প উন্নয়ন সমবায় সমিতির সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি শাহরিয়ার সাঈদ পাভেল, কোষাধ্যক্ষ হুমায়ূন কবির খান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সংগীত শিল্পী হৃদয় জে জে প্রমুখ। এসময় সংগঠনের সদস্যবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
কম্বল পেয়ে শ্যামপুর পশ্চিম পাড়ার ষাটোর্ধ্ব আমেনা বেগম ও শাহবাজ গ্রামের লতিফা বেওয়া বলেন, গত বছর সরকারের একটা কম্বল পেয়েছিলাম। এবার এই সংগঠনের একটি কম্বল পেলাম খুব খুশি হয়েছি। এবার খুব শীত নাতনিসহ এক বিছানায় থাকি আমার খুব উপকার হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com