বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন

পার্বতীপুরে গাঁজা সেবনের দায়ে ৩ জনের কারাদন্ড

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ১৩৯ বার পঠিত

এম এ আলম বাবলু, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি।-দিনাজপুরের পার্বতীপুর রেলওয়ে এলাকায় দলবদ্ধ ভাবে গাঁজা সেবনের অভিযোগে ৩ জন কে ৭ দিন করে বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় ভ্রাম্যমান আদালতের বিজ্ঞ বিচারক পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাশিদ কায়সার রিয়াদ এই দন্ড প্রদান করেন।

পার্বতীপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল্লাহ আল-মামুন জানান, সৈয়দপুর রেলওয়ে জেলার সুযোগ পুলিশ সুপার সিদ্দিকী তাঞ্জিলুর রহমান এর দিক নির্দেশনায় পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশের এসআই(নিঃ) মোঃ দেওয়ান জিয়াউর রহমান এর নেতৃত্বে একদল রেলওয়ে পুলিশ মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা কালে পার্বতীপুর রেলওয়ে এলাকার হলদীবাড়ী রেলওয়ে কলোনী সংলগ্ন পূর্ব পাশের্^ রেল পথে দলবদ্ধ ভাবে বসে গাঁজা সেবনের সময় গাঁজা ও গাঁজা সেবনের সরঞ্জামাদীসহ নুরনবী সরকার @ মানিক (৪২), পিতা-মৃত নজির হোসেন, সাং-হলদীবাড়ী (পাথারী পাড়া), মোঃ মাহাবুবুর রহমান (৩০), পিতা-মোঃ নবাব আলী, সাং-হলদীবাড়ী (পাথারী পাড়া) ও মোঃ রফিক (৪৭), পিতা-আঃ গফুর, সাং-হলদীবাড়ী রেলওয়ে কলোনী, সর্ব থানা-পার্বতীপুর, জেলা-দিনাজপুরকে হাতে নাতে আটক করা হয়। ঘটনাস্থলেই আটককৃতদের গাঁজা সেবনের দায়ে প্রত্যেককে ৭ দিন করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালতের বিজ্ঞ বিচারক।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে পার্বতীপুর রেলওয়ে অফিসার ইনচার্জ মোঃ আব্দুল্লাহ আল-মামুন বলেন রেলওয়ে এলাকাকে মাদক মুক্ত করতে প্রতিনিয়ত মাদক বিরোধী অভিযান পরিচালিত হচ্ছে এবং এই অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com