বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর রংপুরে মহানগর  ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক

পার্বতীপুরে গৃহকর্মীকে নির্যাতন

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১
  • ২০২ বার পঠিত

এম এ আলম বাবলু,পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি।- দিনাজপুরের পার্বতীপুরে গৃহকর্তার নির্মম নির্যাতনের শিকার হয়ে সাথী আক্তার (১৬) নামে এক গৃহকর্মীকে শারীরিক নির্যাতন ও মাথার চুল কেটে দেয়ার অভিযোগ উঠেছে। গুরুতর অসুস্থ্য ওই কিশোরীকে গত বুধবার রাতে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
জানা যায়, উপজেলার রামপুর ইউনিয়নের খামার জগন্নাথপুর ডাঙ্গাপাড়া এলাকার দিনমজুর সইর আলীর মেয়ে সাথী আক্তার (১৬) নামে ওই গৃহকর্মীকে বছর খানেক আগে বাড়িতে কাজের মেয়ে হিসেবে নিয়ে আসেন পৌর শহরের খোলাহাটি রোড ও সবজি হাটি এলাকার মৃত জহুরুল হকের ছেলে মোঃ সাদরুল ইসলাম। এর পর সাথীকে সাদরুল ও তার স্ত্রী সেলিনা বিভিন্ন সময়ে ঘরবন্দী করে নির্যাতনের পাশাপাশি তার চুল কেটে দিয়েছে বলে অভিযোগ করেন সাথীর পরিবার। সাথীর মা মীনা (৬০)  বলেন, কাজের জন্য তাদের মেয়েকে বাড়িতে নিয়ে আসার পর থেকে সাথীর সাথে তার পরিবারের লোকজনকে দেখা করতেও দিতেন না সাদরুল। ঠিকমতো খেতেও দিতেন না বলেও উল্লেখ করেন। এ ঘটনায় বুধবার রাতে অসুস্থ্ অবস্থায় সাদরুলের বাড়ি থেকে উদ্ধারের পর পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন তার মা। মানসিক ও শারীরিক নির্যাতনের শিকার হাসপাতালে চিকিৎসাধীন সাথীকে মানসিক ভারসাম্যহীনের মতো আচরণ করতে দেখা গেছে।
এদিকে, অভিযুক্ত সাদরুল ও তার স্ত্রী সেলিনা ঘটনার বিষয়ে বলেন, সাথী অসুস্থ্য থাকায় তাকে বাড়িতে রেখে চিকিৎসা করিয়েছেন তারা। তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট বলে উল্লেখ করেন তারা।
পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুল্লাহেল মাফি বৃহস্পতিবার জানান, গতকাল সন্ধ্যায় ওই কিশোরী হাসপাতালে ভর্তি করা হয়।
এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে সাথীর পিতা সইর আলী এ প্রতিনিধিকে জানান।
অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানান পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com