শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পার্বতীপুরে খাসি এন্ড খাসি  ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত ঢাকার বায়ুর মান মারাত্মকভাবে কমছেঃকরণীয় কী? প্রেসবিজ্ঞপ্তি উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিতে ইউপি চেয়ারম্যান পদ হতে পদত্যাগ বিশ্বব্যাংকের অর্থায়নে কক্সবাজার-শাহপরীর দ্বীপ মহাসড়কে স্ট্রিট লাইট, সিসি ক্যামেরা ও ফুটওভার ব্রিজ স্থাপন জরুরী দিনাজপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বারুনী মেলায় জুয়া বসানোয় ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা বাঙালীর সংস্কৃতি চর্চা নতুন প্রজন্মদের কাছে বাড়াতে হবে -হুইপ ইকবালুর রহিম এমপি পীরগঞ্জে হেরোইন গাঁজাসহ ৩ ব্যক্তি গ্রেফতার কাল ১৬ এপ্রিল রংপুরে আসছেন মাননীয় স্পীকার

পার্বতীপুরে বিশ্ব পরিবেশ দিবস উদযাপন 

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ৬ জুন, ২০২৩
  • ৫৪ বার পঠিত

পার্বতীপুর (দিনাজপুর) থেকে এম এ আলম বাবলু ।-দিনাজপুরের পার্বতীপুরে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে বিশ্ব পরিবেশ দিবস উদযাপন করা হয়েছে।

সোমবার (৫ জুন) উপজেলা প্রশাসন আয়োজিত বিভিন্ন কর্মসূচীর মধ্য ছিল রেলী ও পরিচ্ছন্নতা অভিযান, বৃক্ষ রোপন কর্মসূচী,গাছের চারা বিতরণ, পরিবেশ বিষয়ক বিতর্ক প্রতিযোগিতা,আলোচনা সভা ও পুরস্কার বিতরণ।
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মোঃ হাফিজুল ইসলাম প্রামাণিক চেয়ারম্যান উপজেলা পরিষদ ও সভাপতি উপজেলা আওয়ামী লীগ, পার্বতীপুর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাহামাদুল হাসান সহকারী কমিশনার (ভূমি), মোঃ আমজাদ হোসেন  মেয়র পার্বতীপুর পৌর সভা ও সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামী লীগ পার্বতীপুর দিনাজপুর,মোঃ আমিরুল মোমিনীন মোমিন উপজেলা ভাইস চেয়ারম্যান ও রুকশানা বারী রুকু মহিলা ভাইস চেয়ারম্যান।

অনুষ্ঠানে সভাপতিত্বে করেন মোহাম্মদ ইসমাঈল   উপজেলা নির্বাহী অফিসার পার্বতীপুর দিনাজপুর।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com