শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পুলিশের অভিযান পীরগঞ্জে ১১ ব্যক্তি গ্রেফতার পার্বতীপুরে খাসি এন্ড খাসি  ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত ঢাকার বায়ুর মান মারাত্মকভাবে কমছেঃকরণীয় কী? প্রেসবিজ্ঞপ্তি উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিতে ইউপি চেয়ারম্যান পদ হতে পদত্যাগ বিশ্বব্যাংকের অর্থায়নে কক্সবাজার-শাহপরীর দ্বীপ মহাসড়কে স্ট্রিট লাইট, সিসি ক্যামেরা ও ফুটওভার ব্রিজ স্থাপন জরুরী দিনাজপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বারুনী মেলায় জুয়া বসানোয় ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা বাঙালীর সংস্কৃতি চর্চা নতুন প্রজন্মদের কাছে বাড়াতে হবে -হুইপ ইকবালুর রহিম এমপি পীরগঞ্জে হেরোইন গাঁজাসহ ৩ ব্যক্তি গ্রেফতার

পার্বতীপুরে ৩০ লিটার চোলাই মদসহ একজন গ্রেফতার

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ২৭৯ বার পঠিত

এম এ আলম বাবলু, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি।-দিনাজপুরের পার্বতীপুর রেলওয়ে এলাকায় চার্জার ভ্যান যোগে জেরিক্যানে করে ৩০ লিটার চোলাই মদ নিয়ে যাওয়ার পথে চোলাই মদসহ একজনকে হাতেনাতে গ্রেফতার করেছে পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ। সোমবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশের এসআই আবু সাঈদের নেতৃত্বে একদল রেলওয়ে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে পার্বতীপুুর রেলওয়ে শহরের শহীদ ময়দানের দক্ষিণ পাশের রাস্তা থেকে চোলাই মদসহ তাকে গ্রেফতার করে।

পার্বতীপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ্্ আল-মামুন জানান, চার্জার ভ্যানে করে একটি নীল রংয়ের জেরিক্যানে ৩০ লিটার চোলই মদ বে-আইনী ভাবে নিয়ে যাওয়ার পথে রেলওয়ে শহরের শহীদ ময়দানে দক্ষিণ পাশের রাস্তা থেকে চোলাই মদসহ মোঃ জাহাঙ্গীর (৩২) নামক এক ব্যক্তিকে হাতেনাতে গ্রেফতার করা হয়। সে পার্বতীপুর শহরের শহীদ ইব্রাহিম নগর এলাকার নুর নবীর পুত্র এবং একজন ভ্যান চালক। সে জানায়, চোলাই মদগুলো সে রেলওয়ে সুইপার কলোনীর জীবন বাশঁফোরের বাড়ীতে পৌঁছে দিতে নিয়ে যাচ্ছিলো। চোলই মদ ও ভ্যানসহ গ্রেফতারকৃত জাহাঙ্গীরের বিরুদ্ধে পার্বতীপুর রেলওয়ে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com