বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর রংপুরে মহানগর  ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক

পীরগঞ্জের নতুন নির্বাহী অফিসার ইকবাল হাসান

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
  • ১৪৪ বার পঠিত

পীরগঞ্জ(রংপুর)প্রতিনিধি।- রংপুরের পীরগঞ্জ উপজেলায় নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেছেন ইকবাল হাসান। গত ৬ জুন/২৩ খ্রি: মঙ্গলবার তিনি বিরোদা রানী রায় এর স্থলাভিষিক্ত হন।

উল্লেখ্য,বিরোদা রানী রায় নীলফামারী জেলার অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদোন্নতি পেয়েছেন  অনেক আগেই  কিন্তু জনস্বার্থে তিনি ৮ মাস পীরগঞ্জে ইউ এন ও হিসেবে তায়িত্ব পালনের পর মঙ্গলবার নবাগত  উপজেলা নির্বাহী অফিসার  ইকবাল হাসানের কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

এদিকে নবাগত নির্বাহী অফিসার গত বুধবার দুপুরে বিশিষ্ট পরমাণু বিজ্ঞানী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রয়াত স্বামী ড. এম এ ওয়াজেদ মিয়ার লালদিঘী ফতেপুরে মরহুমের সমাধীতে এ শ্রদ্ধা নিবেদন করেন। পরে  ড. এম এ ওয়াজেদ মিয়ার  আত্মার শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিজানুর রহমান, কৃষি কর্মকর্তা সাদেকুজ্জামান সরকার, পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাদকাতুল তাহিরীণ, মাধ্যমিক কর্মকর্তা মাহমুদ হোসেন, প্রকৌশলী মশিউর রহমান, প্রণীসম্পদ কর্মকর্তা তাজুল ইসলাম, সমাজসেবা কর্মকর্তা আরিফুর রহমানসহ আরো অনেকে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com