মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক বিজ্ঞান প্রযুক্তির মাধ্যমে শিক্ষার্থীদের উদ্যোগী করে গড়ে তুলতে হবে -হুইপ ইকবালুর রহিম এমপি পার্বতীপুর রেলওয়ে জংশনে তাঁদের কর্ম তৎপরতা বৃদ্ধি করেছে নিরাপত্তা বাহিনী খরার ঝুঁকিতে পড়েছে রংপুর অঞ্চল

পীরগঞ্জের বিশুদা আর নেই

রিপোটারের নাম
  • আপডেট সময় : বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ১১৭ বার পঠিত
বজ্রকথা প্রতিবেদক।- রংপুর জেলার পীরগঞ্জ উপজেলাধীন পীরগঞ্জ পৌরসভার বাসিন্দা বিশিষ্ঠ নাট্য ব্যক্তিত্ব বিজয় কুমার রায় (বিশু বাবু) মৃত্যু বরণ করেছেন।
 আজ ২২মার্চ /২৩ খ্রি: বুধবার সকাল ঘটিকায় রংপুর প্রাইম হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেছেন, আমরা তার আত্মার শান্তি কামনা করছি।
মৃত্যুকালে বয়স হয়েছিল প্রায় ৭৯ বছর।
  স্বর্গীয় ডাক্তার বিপিন রায়ের ৩য় ছেলে  বাবু বিজয় কুমার রায় বিশু স্থানীয় সকলের বিশুদা নামে পরিচিত ছিলেন। তিনি পীরগঞ্জ পৌরসভা ৫ নং ওয়ার্ড প্রজাপাড়া গ্রামে বসবাস করতেন। তিনি ব্যক্তি জীবনে ঠিকাদারী ব্যবসার পাশাপাশি সমাজসেবা বিভাগে কর্মরত ছিলেন। এ ছাড়াও বিশু বাবু
জাকেরপার্টি ভক্ত মিশনের সভাপতি ও প্রজাপাড়া পালপাড়া সার্বজনীন কমিউনিটি সেন্টার ও কাঙ্গাল হরিবাসরের উপদেষ্টা ছিলেন। বিশু বাবু সত্তরের দশকে একজন অভিনেতা হিসেবে মিলন অপেরার সাথে যুক্ত ছিলেন এবং জনপ্রিয় যিাত্রাভিনেতা হিসেবে সুনাম কুড়িয়েছেন।
আজ বিকেলে পীরগঞ্জ শ্মশানে তাকে সমাহিত করা হয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, পুত্র, কন্যা, ভাই বোন  আত্মীয় স্বজনসহ  অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
বজ্রকথা সংবাদপত্র,বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ পীরগঞ্জ উপজেলা ও পৌর শাখা  তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com