শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

পীরগঞ্জে ইএসডিও মাইক্রোফিন্যান্স কর্মসূচির উদ্যোগে করোনা টিকার ফ্রি রেজিস্ট্রেশন

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ১৩৮ বার পঠিত

আবু তারেক বাঁধন,পীরগঞ্জ, ঠাকুরগাঁও প্রতিনিধি।-ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে প্রযুক্তির বাইরে থাকা সাধারণ মানুষকে ভ্যাকসিন সেবার আওতায় আনতে ইএসডিও মাইক্রোফিন্যান্স কর্মসূচির উদ্যোগে বিনামূল্যে অনলাইনে রেজিস্ট্রেশন করে দিচ্ছে মাইক্রোফিন্যান্স এর পীরগঞ্জ শাখার সদস্যরা ।

মঙ্গলবার সকালে উপজেলার রঘুনাথপুরে ইএসডিও কার্যালয়ে এই কার্যক্রম শুরু হয়েছে।

ইএসডিও মাইক্রোফিন্যান্স শাখার ব্যাবস্থাপক আব্দুর রশিদ জানিয়েছেন, অনলাইন রেজিস্ট্রেশন ছাড়া করোনা ভ্যাকসিন গ্রহণের সুযোগ নেই। তাই সাধারণ মানুষের সুবিধার্থে ইএসডিও মাইক্রোফিন্যান্স কর্মসূচির আওতায় এই উদ্যোগ নেওয়া হয়েছে।

তিনি আরো ও বলেন, আমরা লক্ষ্য করছি এ পর্যন্ত যারাই টিকা গ্রহণ করেছেন তারা বেশিরভাগই সচ্ছল ও প্রযুক্তি সম্পর্কে ধারণা রাখেন। কিন্তু প্রযুক্তির বাইরে থাকা মানুষদের এখনো স্বতঃস্ফূর্তভাবে টিকার আওতায় আনা সম্ভব হয়নি। আমাদের অফিসে যে কেউ এসে নিবন্ধন করে নিয়ে যেতে পারবে।

প্রতিদিন সকাল ১০ টা থেকে ২ টা পর্যন্ত নাম নিবন্ধন করিয়ে দেওয়া হচ্ছে,হটলাইন নাম্বার চালু রেখে। টিকা গ্রহণে আগ্রহী ব্যক্তি তার জাতীয় পরিচয়পত্র নিয়ে গেলেই অনলাইনে নাম নিবন্ধন ও টিকাকার্ড প্রিন্ট করে দেওয়া হচ্ছে।

ইএসডিও রানীশংকৈল জোনের জোনাল ম্যানেজার ওমর ফারুক বলেন আতঙ্কিত না হয়ে করোনা প্রতিরোধে সকলকে করোনা টিকা নেওয়ার আহ্বান জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com