শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০১ অপরাহ্ন

পীরগঞ্জে বাশিস এর নব-নির্বাচিত কমিটির শপথ গ্রহণ

রিপোটারের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০২৩
  • ২০৫ বার পঠিত

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি।- বাংলাদেশ শিক্ষক সমিতি(বাশিস) পীরগঞ্জ উপজেলা শাখার নবনির্বাচিত কমিটির সদস্যগণ ২৬ জানুয়ারী/২৩ খ্রি: বৃহস্পতিবার ১২টার সময় উপজেলা পরিষদ হলরুমে শপথ গ্রহন করেছে। এদিন আনুষ্ঠানিক ভাবে শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহী কর্মকর্তা বিরোদা রানী রায়।
এর আগে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সহকারী নির্বাচন কমিশনার সৈয়দ মশিউর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন
প্রধান নির্বাচন কমিশনার এ কে এম আমিনুর রহমান খোকন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মন্ডল মিলন, মহিলা ভাইস চেয়ারম্যানর ওশন আরা আল মরিনা, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অবসর প্রাপ্ত অধ্যাপক নুরুল আমিনরাজা,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল মমিন মন্ডল, তৃতীয় মেয়াদে নির্বাচিত সফল সভাপতি আনোয়ারুল ইসলাম মান্নু, কবি সম্পাদক সুলতান আহমেদ সোনা, সহকারী নির্বাচন কমিশনার আসাদুল্লাহেল গালেব প্রমুখ ।
বাশিস সুত্রে জানা গেছে, গত ৩রা ডিসেম্বর উক্ত সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। এই নির্বাচনে সমিতির সভাপতি ১ জন, সহ-সভাপতি ৩ জন, সাধারণ সম্পাদক ১ জন, যুগ্ম সাধারণ সম্পাদক ২জন,কোষাধ্যক্ষ ১ জন, সাংগঠনিক সম্পাদক ১ জন, সমাজকল্যাণ সম্পাদক ১ জন, মহিলা সম্পাদিকা ১ জন,প্রচার ও প্রকাশনা সম্পাদক ১ জন, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক ১ জন ও দপ্তর সম্পাদক ১ জন; সকলেই সরাসরি ভোটের মাধ্যমে নির্বাচিত হয়েছেন । এই নির্বাচনে মোট ভোটার সংখ্যা ১১৬৬ জন শিক্ষক ভোট প্রদান করেন।
আলোচনা সভায় বক্তারা শিক্ষকদের অধিকার আদায়ে নিরপেক্ষ ও স্বচ্ছতার সাথে দায়িত্ব পালন করা, ও শিক্ষাকে বাণিজ্যিকরণ না করে শিক্ষার গুণগত মান উন্নয়নে কাজ করার আহ্বান জানান। অনুষ্ঠানে অবসরপ্রাপ্ত শিক্ষক , সাংবাদিক ও শিক্ষা সংশ্লিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com