বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন

পীরগঞ্জে ৫১তম জাতীয় সমবায় দিবস পালন

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ১৮৫ বার পঠিত
 বজ্রকথা প্রতিনিধি।- “ বঙ্গবন্ধুর দর্শন  সমবায়ে উন্নয়ন ” প্রতিপাদ্যকে ধারণ করে    ৫ নভেম্বর/২২ খ্রি:  শনিবার পীরগঞ্জে জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে ।
উপজেলা প্রশাসন ও সমবায় দপ্তরের আয়োজনে দিবসটি পালনে বর্ণাঢ্য শোভাযাত্রা জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন ,আলোচনা সভা এবং ১৪ জন সমবায়ীর মাঝে চেক বিতরণ ও শ্রেষ্ঠ সমবায়ীকে সংবর্ধনা দেওয়া হয়েছে ।
সমবায় দিবসে প্রজাপাড়া পালপাড়া টালী মেশিন মৃৎ শিল্প সমবার সমিতি, মেঘনা সমাজকল্যাণ সঞ্চয় সমিতি, গ্রীণ ভিষন সমবায় সমিতি,ডি এস সি  বিজিনেস  কো-অপারেটিভ লিঃ , আশার আলো সমবার সমিতি ছাড়াও বেশ কয়েকটি সমিতি অংশগ্রহণ করেন ।
উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা সমবায় অফিসার মাহফুজা বেগমের সভাপতিত্বে  সমবায় দিবসের  আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান নুর মোহাম্মদ মন্ডল, স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমবায় অফিসার মাহফুজা বেগম। এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অবসরপ্রাপ্ত অধ্যাপক নুরুল আমিন রাজা, কবি ও সম্পাদক সুলতান আহমেদ সোনা, ডি এস সির কো=অপারেটর চেয়ারম্যান সিরাজুল ইসলাম, কালব পীরগঞ্জ এর সভাপতি প্রভাষক সাইফুল ইসলাম, গ্রীণ ভিষন সমবায় সমিতির চেয়ারম্যান সাবিনা ইয়াসমিন বিন্দু, সমবায়ি সুনীল পাল, হাসিনা বেগম প্রমুখ ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com