শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:০৮ অপরাহ্ন

পীরগঞ্জ পৌরসভার ১০৩ কোটি ৫৯ লাখ ১৬ হাজার ৩৩৫ টাকার বাজেট ঘোষণা

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
  • ১২৪ বার পঠিত

পীরগঞ্জ (পৌর) প্রতিনিধি।- পীরগঞ্জ পৌরসভার ২০২২-২৩ অর্থবছরের জন্য ১০৩ কোটি ৫৯ লাখ ১৬ হাজার ৩৩৫ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে।

৩০ জুন/২২ খ্রি: বৃহস্পতিবার বিকাল ৪ ঘটিকার সময় পীরগঞ্জ পৌর মিলনায়তনে পৌরসভার মেয়র এ এস এম তাজিমুল ইসলাম শামীম  এর সভাপতিত্বে    বাজেট ঘোষণা করেন পৌর নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুর রহিম প্রামানিক।

বাজেটে আগামী ২০২২- ২৩ অর্থ বছরে ব্যাপক উন্নয়নকে গুরুত্ব দেয়া হয়েছে। বাজেটে আঁখিরা নদী দুই পাড় কফিল উদ্দিন ব্রীজ ওয়াক ওয়ে নির্মান প্রকল্পসহ সংস্থাপন ব্যয়ের পাশাপাশি পৌরসভার নিজস্ব তহবিল থেকে রাস্তাঘাট প্রসস্তকরন, যানজট নিরসন, ব্রীজ, পূল-কালভার্ট নির্মাণ ও মেরামতসহ বিভিন্ন প্রকল্প রাখা হয়েছে। এর পাশাপাশি দূর্যোগে ত্রাণ বিতরণ, জনস্বাস্থ্যের উন্নয়ন কল্পে নানা প্রকল্প ঘোষণা করা হয়। সকল কার্যক্রমের ব্যয় নিজস্ব তহবিল ও সরকারি অনুদান থেকে মেটানো হবে।বোজেট ঘোষণা শেষে মেয়র তার প্রতিক্রিয়ায় বলেছেন, গত বছর পীরগঞ্জ পৌরসভার অনেক উন্নয়ন হয়েছে। আগামীতেও হবে ইনশাআল্লাহ। তিনি বলেন এ বাজেট বাস্তবায়ন হলে পীরগঞ্জ পৌরসভা একটি মডেল পৌরসভায় উন্নীত হবে। বাজেট অধিবেশনে সাপ্তাহিক বজ্রকথা সম্পাদক ও প্রকাশক কবি সুলতান আহম্মেদ সোনা, সাংবাদিক নুরন্নবী সর্দার রবু প্রমুখ বক্তব্য রাখেন।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com