বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন

পীরগাছায় এসএসসি-৯৯ ব্যাচের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
  • ১৭০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক।- রংপুরের পীরগাছায় দেবী চৌধুরাণীতে শীতবস্ত্র বিতরণ করেছে এসএসসি-৯৯ ব্যাচ ফ্যামিলি। শনিবার (৯ জানুয়ারি) বিকেলে  ঢাকা ও রংপুর থেকে আসা এসএসসি-৯৯ ব্যাচের বন্ধুরা দেবী চৌধুরাণী বয়স্ক পুণর্বাসন কেন্দ্রের প্রতিষ্ঠাতা পরিচালক রাজেকা রহমানের হাতে শীতবস্ত্র তুলে দেন।

বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ইঞ্জিনিয়ার কাজী ইসমাইল হোসেন টুটুল, ইয়াসিন টিপু, রিপন ট্রাষ্ট, অ্যাডভোকেট আল মাহমুদ, সাজ্জাতুল ইসলাম তুহিন, আমিনুল ইসলাম, চঞ্চল রহমান, অরবিন্দ ঘোষ, মীম ওবায়দুল্লাহ্, জিয়াউর রহমান, সোহাগ, ওমর ফারুক প্রমুখ। এসময় ৯৯ ব্যাচের বন্ধুদের নিজ নিজ এলাকায় সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে সামর্থ্য অনুযায়ী শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানানো হয়।

এর আগে সংগঠনের পক্ষ থেকে রংপুরের মাহিগঞ্জে, কুড়িগ্রাম সদরের সবুজপাড়া, যাত্রাপুর ইউনিয়ন ও বগুড়ার চারমাথা এলাকায় সহস্রাধিক শীতার্ত মানুষদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেন। রংপুর, বগুড়া ও কুড়িগ্রামসহ দেশের বিভিন্ন স্থানে এ কর্মসূচি পালন করা হচ্ছে।

১৯৯৯ সালে এসএসসি পাশ করা বাংলাদেশের সকল বন্ধুদের নিয়ে গঠিত সংগঠন এসএসসি’৯৯ ফ্যামিলির উদ্যোগে সারাদেশে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ কর্মসূচির অংশ হিসেবে এসব বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com