বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

পীরগাছায় ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই ভাইকে ছুরিকাঘাত

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ২৬ জুলাই, ২০২১
  • ১৫৩ বার পঠিত

রংপুর থেকে নিজস্ব প্রতিনিধি।- রংপুরের পীরগাছায় ফুটবল খেলার সময় জার্সি পরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে দুই সহোদর গুরুত্বর আহত হয়েছে। আহতদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে তারা ওই হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছেন।

গুরুত্বর আহত সহোদররা হলেন নায়িম মিয়া (১৮) ও রাসেল মিয়া (২৪)। তারা একই উপজেলার রংনাথ গ্রামের নুরুল ইসলামের ছেলে।

গত কাল শনিবার সন্ধ্যায় উপজেলার অন্নন্দানগর ইউনিয়নের রংনাথ দাখিল মাদরাসা মাঠে ঘটনাটি ঘটে। স্থানীয়রা জানান, ঈদ উপলক্ষে রংনাথ দাখিল মাদরাসা মাঠে প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়। উক্ত খেলায় একই দলের পক্ষে প্রস্তুতি নেন নায়িম ও রাসেলসহ অন্য খেলোয়াড়রা। কিন্তু তাদের দলের জার্সির নাম্বার পরা নিয়ে বিপত্তি বাঁধে। একপর্যায়ে তাদের সঙ্গে সহযোগী খেলোয়াড় নুরুল ইসলাম ও খাদেমুলের বাকবিতন্ডা হয়। এরই জের ধরে তারা মাঠের পাশে দুই ভাইকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা দুই ভাইকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন অন্নন্দানগর ইউনিয়নের চেয়ারম্যান আমিনুল ইসলাম। তিনি বলেন, ছুরিকাঘাতে গুরুত্বর আহত দুই ভাইকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা এখনো আশঙ্কাজনক বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com