বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক বিজ্ঞান প্রযুক্তির মাধ্যমে শিক্ষার্থীদের উদ্যোগী করে গড়ে তুলতে হবে -হুইপ ইকবালুর রহিম এমপি পার্বতীপুর রেলওয়ে জংশনে তাঁদের কর্ম তৎপরতা বৃদ্ধি করেছে নিরাপত্তা বাহিনী খরার ঝুঁকিতে পড়েছে রংপুর অঞ্চল

প্রত্যাবর্তন দিবস উদযাপন উপলক্ষ্যে ফুলবাড়ীতে শিক্ষক পরিষদের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১
  • ২১১ বার পঠিত

মোহাম্মদ আশরাফুল আলম, দিনাজপুর( ফুলবাড়ী) প্রতিনিধি।- দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা দারুস সুন্নাহ্ সিদ্দিকীয় ফাযিল স্নাতক মাদ্রাসা মাঠে বঙ্গবন্ধু স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন উপলক্ষ্যে স্বাধীনতা স্বতন্ত্র ইবেতাদয়ী মাদ্রাসা শিক্ষক পরিষদ এর উদ্যোগে দিনাজপুর জেলার আলোচনা ও নব-গঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। ১০ জানুয়ারি রবিবার সকাল ১০টায় ফুলবাড়ী দারুস সুন্নাহ্ সিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসা মাঠে স্বাধীনতা শিক্ষক পরিষদের উদ্যোগে জেলার আলোচনা ও নব-গঠিত কমিটির পরিচিতি সভায় সভাপতিত্ব করেন দারুস সুন্নাহ্ সিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ এ.এস.এম শাহাদাতুল্লাহ্।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন এসএম জয়নুল আবেদীন জেহাদী, সভাপতি স্বাধীনতা স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক পরিষদ, কেন্দ্রীয় কমিটি। মূখ্য আলোচ্যক হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন তাজুল ইসলাম ফারাজী, মহাসচিব, স্বাধীনতা স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক পরিষদ, কেন্দ্রীয় কমিটি। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিল্টন, ৭নং শিবনগর ইউপির চেয়ারম্যান মোঃ মামুনুর রশীদ চৌধুরী বিপ্লব, ফুলবাড়ী দারুস সুন্নাহ্ সিদ্দিকীয় ফাজিল মাদ্রাসা (স্নাতক) মোঃ রফিকুল্ল্যাহ (উপাধ্যক্ষ)।

আলোচনা সভায় মহাসচিব তাজুল ইসলাম ফরাজী বলেন, বর্তমান শিক্ষা ব্যবস্থাকে আধুনিকায়ন করার লক্ষ্যে অবহেলিত স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসাগুলিকে ইতিমধ্যে ডাটাবেজের কাজ করার নির্দেশ দিয়েছেন বর্তমান আশাবাদী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং মাননীয় শিক্ষা মন্ত্রী ডা. দিপু মনি কে অবহিত এবং শিক্ষকদের প্রতি সদয় হয়ে এমপিও ভূক্তি সিদ্ধান্ত গ্রহণের ব্যবস্থা এবং মাদ্রাসা শিক্ষকদের জাতীয় স্কেলে এমপিও ভূক্তিকরণের যে সিদ্ধান্ত নেওয়া হয়েছে তা দ্রুত বাস্তবায়নের দাবি জানান। অনুষ্ঠানটি পরিচালনা করেন স্বাধীনতা স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসার শিক্ষক পরিষদ দিনাজপুর জেলা শাখার আহবায়ক মোঃ নুরুজ্জামান (জামান)। আলোচনা সভায় স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসার ১৩টি উপজেলার সকল শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com