মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:২৬ অপরাহ্ন

ফুলবাড়ী প্রাণ গ্রুপের চুক্তিবদ্ধ কৃষকদের কাছ থেকে বোরো ধান ক্রয়ের শুভ উদ্বোধন

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ১০ মে, ২০২২
  • ১৫৯ বার পঠিত

মোঃ আশরাফুল আলম, দিনাজপুর( ফুলবাড়ী) প্রতিনিধি।- দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার আলাদিপুর ইউপির মেলাবাড়ী বাজারে প্রাণ এগ্রো বিজনেস লিমিটেড রাঙ্গামাটির আয়োজনে প্রাণ গ্রুপের চুক্তিবদ্ধ কৃষকদের কাছ থেকে বোরো ধান সংগ্রহের শুভ উদ্বোধন। বোরো ধান ক্রয়ের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ও বক্তব্য রাখেন প্রাণ এগ্রো বিজনেস লিমিটেড রাঙ্গামাটি ফুলবাড়ী এর জেনারেল ম্যানেজার বি.এস.এম, পিএবিএল (প্রাণ গ্রুপ) জেনারেল ম্যানেজার মোঃ জাকারিয়া জাকির।

তিনি তার বক্তব্যে বলেন এ বছর ৫শত একর জমির ধান বাজারমূল্যে কৃষকদের কাছ থেকে ক্রয় করা হচ্ছে। আগামীতে ১ হাজার একর জমির ধান কৃষকদের কাছ থেকে বাজারমূল্যে ক্রয় করা হবে। প্রধান অতিথি ও বিশেষ অতিথি মঞ্চে উপস্থিত হলে তাদেরকে প্রাণ গ্রুপের জেনারেল ম্যানেজার ও কর্মকর্তা কর্মচারীরা ফুলেল শুভেচ্ছা জানান।সোমবার বিকেল সাড়ে ৫টায় ফুলবাড়ী উপজেলার আলাদিপুর ইউপির মেলাবাড়ী বাজারে প্রাণ এগ্রো বিজনেস লিমিটেড এর আয়োজনে প্রাণ গ্রুপের চুক্তিপত্র কৃষকদের কাছ থেকে বোরো ধান সংগ্রহের শুভ উদ্বোধন করেন ও বক্তব্য রাখেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলা চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিল্টন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা কৃষিবিদ ও কৃষি কর্মকর্তা মোছাঃ রুম্মান আক্তার। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যক্ষ মোঃ মিজানুর রহমান, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার মোঃ শাহিনুর ইসলাম, আলাদিপুর ইউপি আওয়ামীলীগের সভাপতি শিক্ষক মোঃ আবুল হাসান, সাধারন সম্পাদক শ্যামল চন্দ্র, প্রাণ কোম্পানীর কৃষিবিদ মোঃ খাইরুল ইসলাম, কৃষক মোঃ আশরাফুজ্জামান।

প্রাণ এগ্রো বিজনেস লিমিটেড রাঙ্গামাটি ফুলবাড়ীর চুক্তিবদ্ধ কৃষক পর্যায়ে বোরো ধান সংগ্রহের শুভ উদ্বোধনের অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন প্রাণ কোম্পানীর সুপারভাইজার মোঃ আব্দুর রহমান। এ সময় প্রাণ এগ্রো বিজনেস লিমিটেড রাঙ্গামাটির সকল কর্মকর্তা, কর্মচারী, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, কৃষক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com