বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন

ফুলবাড়ীতে বাল্যবিবাহ যৌন হয়রানি ও মাদক প্রতিরোধে সচেতনতা ও সক্ষমতা বৃদ্ধিমূলক কর্মশালা

রিপোটারের নাম
  • আপডেট সময় : বুধবার, ১২ জানুয়ারী, ২০২২
  • ৮৭ বার পঠিত

প্লাবন শুভ, ফুলবাড়ী প্রতিনিধি।- দিনাজপুরের ফুলবাড়ীতে গতকাল মঙ্গলবার উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের (ইউজিডিপি) আওতায় বাল্যবিবাহ, যৌন হয়রানি ও মাদক প্রতিরোধে সুশীল সমাজ এবং জনপ্রতিনিধিদের সচেতনতা ও সক্ষমতা বৃদ্ধিমূলক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বেলা ১১ টায় উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা পরিষদের উদ্যোগে এবং উপজেলা পরিচালন ওনউন্নয়ন প্রকল্প, স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো অপারেশন এজেনসির (জাইকা) অর্থায়নে আয়োজিত প্রশিক্ষণ কর্মশালায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রিয়াজ উদ্দিন।

এতে উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের ডেভেলপমেন্ট ফযাসিলিটেটর আখতার আহসানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী,  মহিলা ভাইস চেয়ারম্যান নীরু শামসুন্নাহার, থানার অফিসার ইনচার্জ (ওসি) আশ্রাফুল ইসলাম, শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রিতা মন্ডল প্রমুখ। এছাড়াও বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান মাওলানা নবিউল ইসলাম, ইউপি চেয়ারম্যান এনামুল হক, ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি, দৈনিক ইত্তেফাক সংবাদদাতা ও  দৈনিক দেশ মা সম্পাদক প্রভাষক অমর চাঁদ গুপ্ত অপু, ওয়ার্ল্ড ভিশনের এপি ম্যানেজার স্বপন সিং, শিক্ষক এসকে মোহাম্মদ আলী দুলাল প্রমুখ।

বাল্যবিবাহ, যৌন হয়রানি ও মাদক প্রতিরোধে সচেতনতা ও সক্ষমতা বৃদ্ধিমূলক প্রশিক্ষক ছিলেন অফিসার ইনচার্জ (ওসি) আশ্রাফুল ইসলাম ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রিতা মন্ডল। প্রশিক্ষণ কর্মশালায় দুটি ব্যাচে জনপ্রতিনিধি, গণমাধ্যমকর্মীসহ সুশিল সমাজের ৬০ জন প্রশিক্ষণার্থী অংশ নেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com