বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন

ফুলবাড়ী থানা প্রেসক্লাবের নব-নির্বাচিত সভাপতি মোঃ আফজাল হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ মোশারফ হোসেন

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২
  • ১৩৬ বার পঠিত

মোঃ আশরাফুল আলমদিনাজপুর (ফুলবাড়ী) প্রতিনিধি।- ফুলবাড়ী থানা প্রেস ক্লাবের নির্বাচন সম্পূর্ন। সভাপতি মোঃ আফজাল হোসেন, সাধারণ সম্পাদক মোঃ মোশারফ হোসেন।গতকাল শনিবার সকাল ১০টায় ফুলবাড়ী উপজেলার, ফুলবাড়ী থানা প্রেসক্লাবের সকল সাংবাদিকদের সম্মতিক্রমে ২০২২-২০২৩ ইং অর্থ বছরের দুই বছর মেয়াদি ৩২ সদস্য বিশিষ্ট্য একটি কমিটি গঠন করা হয়।

এই কমিটির সভাপতি মোঃ আফজাল হোসেন, সহ-সভাপতি আশরাফুল আলম, সহ-সভাপতি মোঃ আসাদুজ্জামান আসাদ (১), সাধারণ সম্পাদক মোঃ মোশারফ হোসেন, সহ-সাধারণ সম্পাদক আশরাফুল, সহ-সাধারণ সম্পাদক মেহেদী হাসান মেহেদী, কোষাধ্যক্ষ মোঃ মোরশেদুল রহমান, সাংগাঠনিক সম্পদাক মোঃ আল আমিন বিন আমজাদ, সহ- সাংগাঠনিক সম্পদাক মোঃ গোলাম রব্বানী, সাহিত্য সম্পাদক এসএম জাকির হায়দার, প্রচার সম্পাদক মোঃ কারিজুল ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ ইমরান হোসেন, সংস্কৃতিক ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ ইকবাল হাসান।

কমিটির আইন উপদেষ্টা হলেন, এ্যাড: মোঃ আরিফ ইকবাল হাশমী, উপদেষ্টা মোঃ সাইদুর রহমান ও মোঃ আব্দুল হাফিজ মাষ্টার।এ সময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ফুলবাড়ী থানা প্রেসক্লাবের নব-নির্বাচিত সকল সদস্য ও সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com