শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর  জন্ম না হলে   বাংলাদেশ নামক রাষ্ট্রের জন্ম হতো না – মেয়র  সরোয়ার

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ১২৮ বার পঠিত
ছাদেকুল ইসলাম রুবেল।-গাইবান্ধার পলাশবাড়ী পৌর সভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জননেতা গোলাম সরোয়ার প্রধান বিপ্লব বলেছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্ন না হলে বিশ্বের মানচিত্রে বাংলাদেশ নামক রাষ্ট্রের জম্ন হতো না।
১৯৭৫ সালের ১৫ আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্ব পরিবারে হত্যা করে বঙ্গবন্ধুর নাম ইতিহাস থেকে  মুছে ফেলতে চেয়েছিলো। কিন্ত তাদের স্বপ্ন বাস্তবে রুপ নেয় নি।পৃথিবী যতদিন থাকবে বাংলাদেশের ইতিহাসের বঙ্গবন্ধু শেখ মুজিবের নাম স্বর্ণাক্ষরে লেখা থাকবে।১৫ আগষ্ট দুপুরে পলাশবাড়ী প্রেসক্লাবের আয়োজনে জাতীয় শোক দিবস উপলক্ষে কোনআন তেলাওয়াত   দোয়া মাহফিল আলোচনা সভা শেষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।তিনি আরো বলেন বিএনপি বারংবার স্বাধীনতার প্রকৃত ইতিহাসকে বিকৃত করার চেষ্টা করেছে কিন্ত তারা সফল হতে পারেনি।বঙ্গবন্ধু কন্যা বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার যতদিন ক্ষমতা থাকবে দেশে উল্লেখযোগ্য উন্নয়ন সাধিত  হবে।জাতীর পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
উন্নয়নের উদাহরণ দিয়ে মেয়র বিপ্লব বলেন দেশে পদ্মা সেতু আজ দৃশ্যমান।,রংপুর ঢাকা জাতীয় মহাসড়ক ছয় লেনে উন্নীত করনসহ সরকার দেশ ব্যাপি ব্যাপক উন্নয়ন সাধন করেছে।
পলাশবাড়ী প্রেসক্লাব( ভারপ্রাপ্ত) সভাপতি ফেরদাউছ মিয়ার সভাপতিত্বে সভায় আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামিলীগ সাধারণ সম্পাদক ও মহদীপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল।
অন্যান্যাদের মধ্যে বক্তব্য রাখেন, প্রেসক্লাব সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন,সহ সভাপতি মোশফেকুর রহমান মিল্টন , সাইদুর রহমান মাষ্টার, নুরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদার রহমান মাসুদ,  আশরাফুজ্জামান সরকার, নুর মোহাব্বত সরকার, সাংগঠনিক সম্পাদক হাসিবুর রহমান স্বপন,
এসময় সহ সাংগঠনিক সম্পাদক মোমেনুর রশিদ সাগর, কোষাধ্যক্ষ হামিদুল হক মন্ডল, দপ্তর সম্পাদক মিলন মন্ডল, প্রচার ও প্রকাশনা সম্পাদক পাপুল সরকার, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বিদুস রায়, ক্রীড়া সম্পাদক মতিয়ার রহমান লাভলু, ধর্মীয় সম্পাদক আশরাফুজ্জামান শাহীন,আইন বিষয় সম্পাদক আবেদুর রহমান সবুজ, কার্যকরী সদস্য ফজলুল হক দুদু, আমিনুল ইসলাম কবির, ফজলার রহমান, সাদেকুল ইসলাম রুবেল, আলমাহামুূদুজ্জামান, সদস্য রফিকুল ইসলাম,  মাসুদ রানা,এস আই হাবিব ও ফেরদৌস মিয়া উপস্থিত ছিলেন।
এর আগে সকাল সারে ৮ টায় আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা ও সাংগঠনিক পতাকা উত্তোলন,জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ এবং বঙ্গবন্ধু ও তার পরিবারের বিদেহী আত্মার শান্তি কামনা করে কোরআন খতম -দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com