বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:১২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর রংপুরে মহানগর  ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক

বঙ্গবন্ধু স্বপ্নের সোনার বাংলা গড়তে চেয়েছিলেন -মনোরঞ্জন শীল গোপাল

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
  • ৭৯ বার পঠিত

ফজিবর রহমান বাবু।- দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা হৃদয় দিয়ে ধর্মকে ধারণ করেন বলেই বাংলাদেশে আজকের এই দৃশ্যমান অবয়ব। ইসলাম শান্তিতে বিশ্বাস করে। আর সেই শান্তির বাংলাদেশ বিনির্মানে শেখ হাসিনার বিকল্প নাই। তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বপ্নের সোনার বাংলা গড়তে চেয়েছিলেন। তারই ধারাবাহিকতায় তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। সেই সাথে আগামীতে উন্নত-সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশে পরিণত করতে ‘রূপকল্প ২০৪১’ ঘোষণা করেছেন। এ লক্ষ্য অর্জনে দলমত নির্বিশেষে সকলকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করে যেতে হবে। আর ধর্মের নামে কেউ বিশৃঙ্খলা করলে তাকে প্রতিহত করতে হবে। দেশের কওমী মাদ্রাসাগুলোকে রাষ্ট্রীয়ভাবে মর্যাদা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যা অন্য কোন সরকার করেনি। সেই সাথে দেশে পদ্মা সেতুর মত নিজস্ব অর্থায়নে প্রত্যেক জেলা-উপজেলায় একটি করে মডেল মসজিদ নির্মাণ করে দৃষ্টান্ত সৃষ্টি করেছেন।
সোমবার (২৭ মার্চ ২০২৩) বেলা ১২ টায় দিনাজপুরের কাহারোল উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রæতি ‘মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র’র ভিত্তি প্রস্থর স্থাপন অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে ও গণপূর্ত বিভাগের তত্বাবধানে ‘মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র’র ব্যয় ধরা হয়েছে ১১ কোটি ৯০ লাখ টাকা।
উপজেলা নির্বাহী অফিসার মো. নাইম হাসান খান এর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালেক সরকার, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. আব্দুল্লাহ আল মামুন, দিনাজপুর ইসলামিক ফাউন্ডেশনের উপ পরিচালক মো. মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম ফারুক, সাধারণ সম্পাদক আব্দুল লতিফ, ভাইস চেয়ারম্যান মৌসুমি আক্তার।
সঞ্চালনায় ছিলেন ইসলামিক ফাউন্ডেশন কাহারোলের ফিল্ড সুপারভাইজার মো. লুৎফর রহমান। এসময় উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com