বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন

বাংলাদেশে একজনও করোনা ভ্যাকসিন ছাড়া থাকবে না – গোপাল এমপি

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ১৪০ বার পঠিত

ফজিবর রহমান বাবু ।- দিনাজপুরের কাহরোল উপজেলায় করোনায় ক্ষতিগ্রস্থদের মাঝে মানবিক সহায়তা হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্য সামগ্রী বিতরণ করেছেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।

২৯ জুলাই ২০২১ বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসন (দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ) এর আয়োজনে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় কর্তৃক বরাদ্দকৃত এসব খাদ্য সামগ্রী ১’শ জন অসহায়দের মাঝে বিতরণ করা হয়। এসময় প্রত্যেকে পায় ১০ কেজি চাল, ২ লিটার তেল, ১ কেজি চিনি, ১ কেজি লবন, ১ কেজি ডাল।

খাদ্য সামগ্রী বিতরনের পূর্বে সংক্ষিপ্ত আলোচনায় এমপি গোপাল বলেন, করোনা থেকে বাঁচতে হলে অবশ্যই স্বাস্থ্যবিধি মানতে হবে, ভ্যাকসিন গ্রহন করতে হবে, এর কোন বিকল্প নেই। শুধুমাত্র জনগনকে করোনামুক্ত রাখতে সকলকে পর্যায়ক্রমে ভ্যাকসিনের আওতায় নিয়ে আসছে। আগামী ৭ আগস্ট থেকে ইউনিয়ন পর্যায়ে টিকা দেয়া শুরু হবে। তিনি বলেন, কোন রাজনৈতিক বিবেচনায় নয় শেখ হাসিনার বদন্যতায় আজকে ১৮ কোটি মানুষ ভ্যাকসিনের অপেক্ষায়। বাংলাদেশে একজনও করোনা ভ্যাকসিন ছাড়া থাকবে না। করোনাকালে বাংলাদেশের জনগনের কথা চিন্তা করে শেখ হাসিনা খাদ্য সহায়তা অব্যাহত রেখেছেন। তিনি বলেন, দল মত না দেখে দেশের অসহায় জনগনকে খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছে শেখ হাসিনা। আর শেখ হাসিনা প্রদত্ত ত্রাণের কোনরকম অনিয়ম সহ্য করা হবে না। এক কথায় যে কোন সংকটে অসহায়দের পরমবন্ধু শেখ হাসিনা।

এসময় উপজেলা নির্বাহী অফিসার মনিরুল হাসান এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন কাহারোল থানার ওসি ফেরদৌস আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম ফারুক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সঞ্জয় কুমার মিত্র, ইউপি চেয়ারম্যান সত্যেজিৎ রায়সহ অন্যান্য নেতৃবৃন্দ।

অনুষ্ঠানটির পরিচালনা করেন উপজেলা সমাজসেবা অফিসার রাজীব কুমার বাগচী।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com