মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক বিজ্ঞান প্রযুক্তির মাধ্যমে শিক্ষার্থীদের উদ্যোগী করে গড়ে তুলতে হবে -হুইপ ইকবালুর রহিম এমপি পার্বতীপুর রেলওয়ে জংশনে তাঁদের কর্ম তৎপরতা বৃদ্ধি করেছে নিরাপত্তা বাহিনী খরার ঝুঁকিতে পড়েছে রংপুর অঞ্চল

বাঙালির আশা ভরসার আশ্রয়স্থলে পরিণত হয়েছেন শেখ হাসিনা -মনোরঞ্জন শীল গোপাল এমপি

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ২২ জানুয়ারী, ২০২২
  • ১১৪ বার পঠিত

ফজিবর রহমান বাবু ।- দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, শেখ হাসিনার মতো দূরদর্শী নেতৃত্ব আছে বলেই বাংলাদেশ আজ সঠিক পথে অদম্য গতিতে এগিয়ে চলেছে। শেখ হাসিনা একজন মানবিক প্রধানমন্ত্রী, যিনি সারাক্ষণ দেশ ও জাতির কল্যাণে কাজ করে চলেছেন। করোনার এই মহামারিতেও সব বাধা অতিক্রম করে মানবতার সেবায় বিরল দৃষ্টান্ত স্থাপন করে চলেছেন। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাকে তিনি ধীরে ধীরে বাস্তবে রূপদান করে চলেছেন। ক্ষমতার উচ্চ আসনে অবস্থান করেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের গরিব-দুঃখী, খেটে খাওয়া মানুষের কথা ভাবছেন এবং তাদের মঙ্গলের জন্য কাজ করে যাচ্ছেন। আর এজন্যই বাংলার মানুষের আশা ভরসার আশ্রয়স্থলে পরিণত হয়েছেন শেখ হাসিনা। এছাড়া তিনি এই মহতি উদ্যোগের জন্য টিএমএসএস এর নির্বাহী পরিচালক হুসনে আরা’র প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। সেই সাথে সরকারের পাশাপাশি বেসরকারি সংগঠনগুলোকেও এরকম ভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার আহবান জানান এমপি গোপাল।

শনিবার (২২ জানুয়ারি ২০২২) বিকেলে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার করিমপুর টিএমএসএস ফাতেমাতুজ জোহরা (রা:) হাসপাতালে টিএমএসএস এর উদ্যোগে অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। এসময় পাঁচ শতাধিক অসহায় দুঃস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল কাদের, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুর ইসলাম নুর, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা আক্তার বৃষ্টি, মরিচা ইউনিয়নের চেয়ারম্যান আতাহারুল ইসলাম চৌধুরী হেলাল, উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক ইয়াছিন আলী, টিএমএসএস ফাতেমাতুজ জোহরা (রা:) হাসপাতালে টিএমএসএস এর নির্বাহী কর্মকর্তা মো. জয়নাল আবেদীন, টিএমএসএস এর উপ-পরিচালক কুমার মনিশংকর হওলাদার।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com