শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পার্বতীপুরে খাসি এন্ড খাসি  ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত ঢাকার বায়ুর মান মারাত্মকভাবে কমছেঃকরণীয় কী? প্রেসবিজ্ঞপ্তি উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিতে ইউপি চেয়ারম্যান পদ হতে পদত্যাগ বিশ্বব্যাংকের অর্থায়নে কক্সবাজার-শাহপরীর দ্বীপ মহাসড়কে স্ট্রিট লাইট, সিসি ক্যামেরা ও ফুটওভার ব্রিজ স্থাপন জরুরী দিনাজপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বারুনী মেলায় জুয়া বসানোয় ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা বাঙালীর সংস্কৃতি চর্চা নতুন প্রজন্মদের কাছে বাড়াতে হবে -হুইপ ইকবালুর রহিম এমপি পীরগঞ্জে হেরোইন গাঁজাসহ ৩ ব্যক্তি গ্রেফতার কাল ১৬ এপ্রিল রংপুরে আসছেন মাননীয় স্পীকার

বিএফইউজে’র নব নির্বাচিত পরিষদকে দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের অভিনন্দন

রিপোটারের নাম
  • আপডেট সময় : বুধবার, ২৭ অক্টোবর, ২০২১
  • ১২৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক।- বিএফইউজে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন এর নির্বাচনে সভাপতি ওমর ফারুক, মহাসচিব দীপ আজাদ, কোষাধ্যক্ষ খায়রুজ্জামান কামালসহ নির্বাচিত সকল কেন্দ্রীয় নেতৃবৃন্দকে দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি আলহাজ¦ মোঃ ওয়াহেদুল আলম আর্টিস্ট, সাধারন সম্পাদক মোঃ শাহীন হোসেন সংগ্রামী শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

গত ২৫শে অক্টোবর ২০২১ দিনাজপুর সাংবাদিক ইউনিয়ন জেইউডি’র নির্বাহী কমিটির সভায় বিএফইউজে’র নব-নির্বাচিত পরিষদকে উষ্ণ অভিনন্দন জ্ঞাপন করা হয়। সভায় দিনাজপুর সাংবাদিক ইউনিয়ন জেইউডি ( রেজিঃ নং-রাজঃ ৫৭৯/৮৬) নেতৃবৃন্দ আশা প্রকাশ করেন নতুন নেতৃত্বের মাধ্যমে সারা দেশের সাংবাদিকদের দাবী দাওয়া আদায়ের বৈধ সংগঠন বিএফইউজে’র তার অতীত ঐতিহ্য ফিরে পাবে। দিনাজপুর সাংবাদিক ইউনিয়ন একটি রেজিষ্ট্রার্ড ট্রেড ইউনিয়ন। শ্রদ অধিদপ্তরের বিধি-বিধান মতে পরিচালিত হয়। তার নিজস্ব রেজিষ্ট্রার্ড গঠনতন্ত্র রয়েছে। বিএফইউজে’র বিদায়ী সভাপতি মোল্লা জালাল, ভারপ্রাপ্ত মহাসচিব আবদুল মজিদ সাংবাদিকদের অভিভাবক সংগঠন বিএফইউজেকে অগঠনতান্ত্রিক ও অ-সাংগঠনিক এবং ব্যক্তিস্বার্থে ব্যবহার করছিলেন। শ্রম অধিদপ্তরের বিধি বিধান তোয়াক্কা না করে অঙ্গ ইউনিটগুলোর সঙ্গে বিমাতাসুলভ আচরণে লিপ্ত ছিলেন। যার ফলশ্রুতিতে ২৩ অক্টোবর ২০২১ জাতীয় প্রেসক্লাবসহ সারাদেশের ১০টি অঙ্গ ইউনিয়নে এই ভোট অনুষ্ঠিত হয়। এফইসি’র সভার সিদ্ধান্তের পরও দিনাজপুর সাংবাদিক ইউনিয়নকে ভোট প্রদান থেকে বিরত রাখা হয়। দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের নির্বাহী পরিষদ আশা প্রকাশ করে, বিএফইউজে’র নব-নির্বাচিত সভাপতি ওমর ফারুক, মহাসচিব দীপ আজাদ, কোষাধ্যক্ষ খায়রুজ্জামান কামাল বিএফইউজে’র দীর্ঘদিনের পরীক্ষিত নেতা। তাই দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সঙ্গে বিদায়ী সভাপতি ও ভারপ্রাপ্ত মহাসচিব যে বিমাতাসুলভ আচরণ করেছেন সাংবাদিকদের ফাদার সংগঠন বিএফইউজে’র বর্তমান নব-নির্বাচিত পরিষদ তা সুরাহা করবেন। সেই সঙ্গে সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দের সঙ্গে কোন প্রকার আলোচনা বা কোন মতামত না নিয়েই সাংবাদিক বান্ধব প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাংবাদিকদের প্রণোচনার অর্থ বিভিন্ন পেশার মানুষের মাঝে সাংবাদিক ব্যানারে বিতরণ করা হয়েছে। তারও সু-বিচার আশা করছে দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের নির্বাহী পরিষদ।

একই সঙ্গে দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের নির্বাহী পরিষদ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের নব-নিযুক্ত এম ডি সুবাস চন্দ্র বাদলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানায়। জেইউডি আশা প্রকাশ করে সুবাস চন্দ্র বাদলের নেতৃত্বে সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অর্থ সত্যিকার অর্থেই সাংবাদিকরা পাবেন এবং জবাবদিহীতা নিশ্চিত করবেন।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com