শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পার্বতীপুরে খাসি এন্ড খাসি  ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত ঢাকার বায়ুর মান মারাত্মকভাবে কমছেঃকরণীয় কী? প্রেসবিজ্ঞপ্তি উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিতে ইউপি চেয়ারম্যান পদ হতে পদত্যাগ বিশ্বব্যাংকের অর্থায়নে কক্সবাজার-শাহপরীর দ্বীপ মহাসড়কে স্ট্রিট লাইট, সিসি ক্যামেরা ও ফুটওভার ব্রিজ স্থাপন জরুরী দিনাজপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বারুনী মেলায় জুয়া বসানোয় ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা বাঙালীর সংস্কৃতি চর্চা নতুন প্রজন্মদের কাছে বাড়াতে হবে -হুইপ ইকবালুর রহিম এমপি পীরগঞ্জে হেরোইন গাঁজাসহ ৩ ব্যক্তি গ্রেফতার কাল ১৬ এপ্রিল রংপুরে আসছেন মাননীয় স্পীকার

বিরামপুরে ওড়না পেচিয়ে গৃহবধূর আত্মহত্যা

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ১৭৯ বার পঠিত

এবিএম মুছা,বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি।- দিনাজপুর জেলার বিরামপুরে সন্ধ্যা হেমরম (২৮) নামের এক গৃহবুধর গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

রবিবার (১০অক্টোবর) সন্ধ্যায় বিরামপুর পৌর শহরের টাটকপুর (বেলডাঙ্গা) এ ঘটনা ঘটে। নিহত সন্ধ্যা হেমরম (২৮) বিরামপুর পৌর শহরের টাটকপুর (বেলডাঙ্গা) মহল্লার যোহান হেমরমের মেয়ে।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) মতিয়ার রহমান জানান, পৌর শহর এলাকা টাটকপুর (বেলডাঙ্গা) যোহান হেমরম এর মেয়ে সন্ধ্যা হেমরম ওড়না গলায় পেঁচিয়ে নিজ ঘরের বরগায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

স্বজনদের জানান, ৩-৪ মাস আগে স্বামীকে সে নিজেই ডিভোর্স দেয়। স্বামীকে ডিভোর্স দেওয়ার পর থেকে সন্ধ্যা হেমরম বেলডাঙ্গায় মায়ের বাড়িতে থাকতো। রবিবার (১০ অক্টোবর) বিকেলে তাঁর মা গরুর জন্য ঘাস কাটতে গেলে সবার অগোচরে নিজ ঘরে জানালা দরজা বন্ধ করে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেয়। পরে গ্রামবাসী পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে নিহতের লাশ ঝুলন্ত অবস্থায় ঘর থেকে উদ্ধার করে।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এলাকাবাসী বিরামপুর থানায় সংবাদ দিলে অফিসার ও পুলিশ ফোর্সসহ সেখানে উপস্থিত হয়ে লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করেন। নিহতের লাশের সুরতহাল রিপোর্ট ও প্রাথমিক তদন্তে এটি একটি আত্মাহত্যা মর্মে প্রতীয়মান হয়। এলাকাবাসীর ও নিহতের মায়ের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই সৎকারের জন্য নিহতের লাশটি পরিবারের মাঝে হস্তান্তর করা হয়। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com