বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর রংপুরে মহানগর  ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক

বিরামপুরে মদ ফেন্সিডিলসহ দম্পতি আটক

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ১২৮ বার পঠিত

এবিএম মুছা, বিরামপুর প্রতিনিধি।- দিনাজপুরের বিরামপুর থানা পুলিশ মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ভারতীয় দুই প্যাকেট অফিসার চয়েজ মদ ও সাত বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী দম্পতি কে আটক করেছে।

আটককৃত দম্পতি হলেন, বিরামপুর উপজেলা ২নং কাটলা ইউনিয়নের রনগাঁও গ্রামের মৃত হোসেন আলী শেখের ছেলে ইসমাইল হোসেন (৪৫) ও ইসমাইল হোসেনের স্ত্রী জুলেখা খাতুন (৩৫)।

মামলা সুত্রে জানা যায়, বুধবার (২৯ সেপ্টেম্বর) ভোর সোয়া পাঁচ টায় বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্তের নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে এসআই নুর আলম সিদ্দিকের নেতৃত্বে সর্ঙ্গীয় ফোর্স বিরামপুর উপজেলা ২নং কাটল ইউনিয়নের রনগাঁও গ্রামের ইসমাইল হোসেন (৪৫) এর বসতবাড়ি অভিযান চালান। এসময় তাঁর বসতবাড়ি থেকে আমদানি নিষিদ্ধ ভারতীয় সাত বোতল ফেন্সিডিল, দুই প্যাকেট অফিসার চয়েজ মদ, পনেরটি ফেন্সিডিলের খালি বোতল ও পাচঁটি এমকেডিলের খালি বোতল উদ্ধার পূর্বক মাদক ব্যবসায়ী দম্পতি ইসমাইল হোসেন (৪৫) ও জুলেখা খাতুন (৩৫) কে গ্রেপ্তার করা হয়।

এবিষয়ে বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন, এই ঘটনায় বিরামপুর থানায় ৩৬(১) এর ১৪(খ)/২৪(ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ ধারায় মামলা হয়েছে। মামলা নং-৩২, তাং ২৯/০৯/২০২১ইং। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী দম্পতিকে দিনাজপুর বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com