শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন

বিরামপুর সীমান্ত এলাকা থেকে ২১ জুয়াড়ি আটক

রিপোটারের নাম
  • আপডেট সময় : বুধবার, ১২ জানুয়ারী, ২০২২
  • ১২৪ বার পঠিত

এবিএম মুছা, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি।- বিরামপুর থানা পুলিশ মঙ্গলবার (১১ জানু:) ভোরে সীমান্ত এলাকার মাধুপুর গ্রামে জুয়ার আসরে অভিযান চালিয়ে ২১ জুয়াড়িকে আটক এবং জুয়া খেলার তাস ও নগদ টাকা উদ্ধার করেছে।  থানায় মামলার পর পুলিশ মঙ্গলবার (১১ জানু:) দুপুরে আসামীদের দিনাজপুর আদালতে সোপর্দ করেছে।

মামলা সূত্রে প্রকাশ, সীমান্ত এলাকার কাটলা ইউনিয়নের মাধুপুর গ্রামে জুয়া খেলার গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ মঙ্গলবার (১১ জানু:) ভোরে ঐ গ্রামের মৃত: দলিমুদ্দিনের ছেলে শামীম মিয়ার বাড়িতে অভিযান চালায়। এসময় পুলিশ ধাওয়া করে ২১ জন জুয়াড়িকে আটক এবং জুয়া খেলার তাস ও নগদ ৭ হাজার ৬৮০ টাকা উদ্ধার করেন।

আটককৃতরা হলেন, ঐ এলাকার বিভিন্ন গ্রামের মোকছেদ আলী, বাবুল হোসেন, হাকিম উদ্দিন, শরিফুল ইসলাম, মাহবুর রহমান, মোয়াজ্জেম হোসেন, মিজানুর রহমান, আমিনুর ইসলাম, মিজানুর রহমান, আয়েজ উদ্দিন, গোলজার হোসেন, নূরুন্নবী মোল্লা, গোলাপ হোসেন, মশিরুল ইসলাম, হাফিজুর রহমান, পরিমল টুডু, বাবলু মোল্লা, শরিফুল ইসলাম, আবু তাহের, আমিনুর রহমান ও শাহিনুর ইসলাম।

থানার ওসি সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে থানায় মামলা হয়েছে এবং  মঙ্গলবার আসামীদের দিনাজপুর আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com