বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন

মিঠাপুকুরে দুই শিশুকে অপহরণের সময় যুবক আটক

রিপোটারের নাম
  • আপডেট সময় : বুধবার, ২০ অক্টোবর, ২০২১
  • ১০৯ বার পঠিত

রংপুর প্রতিনিধি।- রংপুরের মিঠাপুকুরে মিম আখতার (৭) ও মরিয়ম (৪) নামে দুই শিশুকে অপহরণের সময় আনিছার রহমান নামে এক যুবককে আটক করেছে স্থানীয় জনতা। আনিছার রহমান একই উপজেলার বালুয়া মাসিমপুর ইউনিয়নের হামিদপুর গ্রামের দুলা শাহ’র ছেলে।

সোমবার দুপুরে ময়েনপুর পশ্চিম তিলকপাড়া গ্রামে ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনার সৃষ্টি হয়। পরে ইউএনও, উপজেলা চেয়ারম্যান, এসিল্যান্ড ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ময়েনপুর ইউনিয়নের পশ্চিম তিলকপাড়া গ্রামের মহসিন মিয়া’র দুই মেয়ে মিম আখতার ও মরিয়ম বাড়ির পাশে রাস্তার ধারে খেলাধুলা করছিল। এসময় অপহারণকারী আনিছুর রহমান ওই দুই শিশুকে ফুসলিয়ে মোটর সাইকেলে তুলে নিয়ে চলে যায়। পরে ময়েনপুর পূর্বপাড়া এলাকায় পৌঁছলে শিশুদের চিৎকার শুনে সন্দেহ হলে মোটর সাইকেলটিকে আটক করে স্থানীয়রা। এ ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়লে ইউএনও ফাতেমা তুজ জোহরা, উপজেলা চেয়ারম্যার জাকির হোসেন সরকার, সহকারী কমিশনার (ভূমি) মাহমুদ হাসান মৃধা ও ওসি মোস্তাফিজার রহমানসহ পুলিশ ফোর্স ঘটনাস্থলে যান। উত্তেজিত জনতাকে স্বাভাবিক করে অপহরণকারীকে থানায় নিয়ে আসেন। এ ঘটনায় মিঠাপুকুর থানায় একটি মামলা দায়ের হয়েছে। এসব তথ্য নিশ্চিত করেছেন মিঠাপুকুর থানার ওসি মোস্তাফিজার রহমান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com