বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন

মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার জমি ও ঘর আগামীকাল উদ্বোধন

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ১৯ জুন, ২০২১
  • ১৫৫ বার পঠিত

সুলতান আহমেদ সোনা।- আগামী কাল ২০ জুন/২১ খ্রি: রবিবার মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভুমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম ২য় পর্যায়ের উদ্বোধন করবেন।

দ্বিতীয় পর্যায়ে ৩৫ হাজার গৃহহীন ও ভুমিহীনরা পাবেন দুই শতক জমি ও একটি সেমি পাকাঘর। গত ০৩/০৬/২০২১ তারিখে প্রকল্প পরিচালক (অতিরিক্ত সচিব) মোঃ মাহবুর হোসেন স্বাক্ষরিত পত্রের আলোকে জানা গেছে, মুজিববর্ষে “বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না” মাননীয় প্রধানমন্ত্রীর এ নির্দেশনা বাস্তবায়নে দেশের সকল ভুমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম চলমান রয়েছে। এই কার্যক্রমের অধীনে ২০ জুন রবিবার দ্বিতীয় পর্যায়ে উপকারভোগী পরিবারের নিকট জমি ও গৃহ হস্তান্তর করা হবে। এর আগে গত ২৩ জানুয়ারী/২১ খ্রি: ৬৯ হাজার ৯০৪টি ভুমিহীন পরিবারকে সরকারের পক্ষ থেকে জমি ও ঘর প্রদান করা হয়েছে।

এদিকে এই প্রকল্পের অধীনে কাল ২০ জুন রংপুরের পীরগঞ্জ উপজেলায় ১০৫টি পরিবারকে জমি ও ঘর হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মিজানুর রহমান। উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে উপজেলা প্রশাসন উপজেলা অডিটরিয়ামেও বিশেষ ব্যবস্থা গ্রহন করেছে।এদিন সকাল ১০ঘটিকার সময় উপস্থিত থাকার জন্য সুধী, রাজনীতিক,সাংবাদিকসহ বিশিষ্টজনদের আমন্ত্রণ জানিয়েছেন,উপজেলা নির্বাহী অফিসার বিরোদা রানী রায়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com