শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পার্বতীপুরে খাসি এন্ড খাসি  ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত ঢাকার বায়ুর মান মারাত্মকভাবে কমছেঃকরণীয় কী? প্রেসবিজ্ঞপ্তি উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিতে ইউপি চেয়ারম্যান পদ হতে পদত্যাগ বিশ্বব্যাংকের অর্থায়নে কক্সবাজার-শাহপরীর দ্বীপ মহাসড়কে স্ট্রিট লাইট, সিসি ক্যামেরা ও ফুটওভার ব্রিজ স্থাপন জরুরী দিনাজপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বারুনী মেলায় জুয়া বসানোয় ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা বাঙালীর সংস্কৃতি চর্চা নতুন প্রজন্মদের কাছে বাড়াতে হবে -হুইপ ইকবালুর রহিম এমপি পীরগঞ্জে হেরোইন গাঁজাসহ ৩ ব্যক্তি গ্রেফতার কাল ১৬ এপ্রিল রংপুরে আসছেন মাননীয় স্পীকার

  মেয়ে থেকে ছেলেতে রূপান্তর হওয়ার গুজব 

রিপোটারের নাম
  • আপডেট সময় : বুধবার, ৩১ মে, ২০২৩
  • ৬৯ বার পঠিত
  রুবেল ইসলাম।- দশম শ্রেণির ছাত্রী সুমনা আক্তার (১৬); এই সুমনা হঠাৎ মেয়ে থেকে ছেলেতে রূপান্তর হয়েছে এমন দাবি করছে তার স্বজনরা।
জানা গেছে, ২২ মে রাতে হঠাৎ করে সুমনা আক্তার ছেলেতে রূপান্তরিত হয়েছে। এমনি এক  খবর এলাকায় চাউড় হলে উৎসুক মানুষের ঢল নামতে থাকে ওই বাড়িতে। এরই মধ্যে রোববার (২৮ মে) ভোরবেলা সুমনা আক্তার ফের মেয়েতে পরিণত হয়েছে বলে জানায় সুমনা ও স্বজনরা জানান।
চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে গাইবান্ধার সাঘাটা উপজেলার ঘুড়িদহ ইউনিয়নের ঝারাবর্ষা গ্রামে। এই গ্রামের শহিদুল ইসলাম ও লাভলী বেগম দম্পতির সন্তান সুমনা আক্তার।
স্বজনরা জানায়, সুমনা আক্তার ছোটবেলা থেকে পুরুষদের মতো অঙ্গিভঙ্গিভাবে চলেছিল। এরই একপর্যায়ে ২২ মে রাতে প্রকৃতির খেয়ালে স্পর্শকাতর অঙ্গগুলোর পরিবর্তন হয়। এই ব্যাপারটি ২৩ মে সকালে সুমনা আক্তার প্রথমে তার দাদিকে খুলে বলে। একপর্যায়ে বাবা ও মাসহ পরিবারের অন্যান্যরাও নিশ্চিত হয়। এ নিয়ে পারিবারিকভাবে দুশ্চিন্তায় পড়েন সবাই। এছাড়া ঘটনাটি গোপন রাখেন তারা।
 সুমনা আক্তার ও পরিবারের সদস্যরা জানায়,আবার ভোরবেলা হঠাৎ করে সুমনা আক্তার আগের অবস্থায় ফিরেছে। অর্থাৎ মেয়ে থেকে ছেলেতে রূপান্তরিত এই সুমনা এখন মেয়েই। রোববার দুপুর গড়িয়ে বিকেলে সুমনাকে নেওয়া হয় সাঘাটার বোনারপাড়া বাজারস্থ চিকিৎসকের কাছে। এখানকার ঈসা মেডিসিন কর্ণার নামের একটি চেম্বারে বসা মেডিসিন-গাইনি ও চর্ম বিষয়ক প্রশিক্ষন প্রাপ্ত ডা. মোছা. রাশেদা খাতুন প্রাথমিকভাবে সুমনা আক্তারকে নানাভাবে দেখার পর তিনি স্বজনদের বলেন, ছেলে নয় মেয়েই রেয়েছে সুমনা আক্তার।
এদিকে, সুমনা আক্তার বলে, গত ২২ মে রাতে হঠাৎ করে আমার শারীরিক অবস্থার পরিবর্তন দেখায়। এক কথায় আমি পুরুষ হয়েছি। তাৎক্ষণিক ব্যাপারটি আমার দাদি দৌলতুন্নেছাকে খুলে বলি। এরপর আজ ভোরবেলায় ঘুমের বিছানায় থাকাবস্থায় হঠাৎ করে আমি আগের অবস্থায় ফিরেছি। অর্থাৎ আমি এখন মেয়েই আছি।
বৃদ্ধা দৌলতুন্নেছা বেওয়া বলেন, সুমনা আক্তার স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। কয়েকদিন আগে সুমনা আমাকে জানায়, সে ছেলেতে পরিণত হয়েছে। এরপর আমি প্রাথমিকভাবে দেখি যে, সত্যি সে মেয়ে থেকে ছেলেতে রূপান্তরিত হয়েছে। এতে আমি অবাক হই এবং বিষয়টি গোপন রাখার চেষ্টা করি। কয়েকদিন পর রোববার (২৮ মে) ভোরবেলায় আবার মেয়েতে পরিণত হয় সুমনা। এ নিয়ে তার বাবা ও মা চরম দুশ্চিন্তায় ভুগছেন। এমনকি এই কাণ্ডে সুমনার বাবা শহিদুল ইসলাম বাড়ি থেকে গা ঢাকা দিয়েছেন।
এ বিষয়ে সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আরিফুজ্জামান বলেন, ব্যাপারটি লোকমুখে শুনেছি। তবে হাসপাতালে কেউ পরামর্শ নিতে আসেনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com