মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক বিজ্ঞান প্রযুক্তির মাধ্যমে শিক্ষার্থীদের উদ্যোগী করে গড়ে তুলতে হবে -হুইপ ইকবালুর রহিম এমপি পার্বতীপুর রেলওয়ে জংশনে তাঁদের কর্ম তৎপরতা বৃদ্ধি করেছে নিরাপত্তা বাহিনী খরার ঝুঁকিতে পড়েছে রংপুর অঞ্চল মোংলায় বিশ্ব ধরিত্রী দিবস পালন তীব্র গরমে ২০০ রিকশাচালককে ক্যাপ ও ছাতা দিলেন ক্রিকেটার বিথী পীরগঞ্জে জুয়াড়ীসহ গ্রেফতার- ১০ জাতীয় শিক্ষা সপ্তাহের  প্রতিযোগিতা মূলক অনুষ্ঠান  আগামী কাল থেকে  বঙ্গবন্ধু কন্যা তৃণমুল পর্যায়ে স্বাস্থ্যসেবা পৌছে দিয়েছেন -হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠিত

রংপুরে বোনের বিয়ে ভাঙার প্রতিবাদ করায় বখাটের হামলায় ভাইয়ের মৃত্যু গ্রেফতার-১

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ১৩৯ বার পঠিত

হারুন উর রশিদ সোহেল।- রংপুরের কাউনিয়া উপজেলায় বোনের বিয়ে ভাঙার প্রতিবাদ করায় বখাটেদের হামলায় গুরুতর আহত রেজাউল করিম (২৭) নামের এক যুবকের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। নিহত উপজেলার বালাপাড়া ইউনিয়নের হরিচরণ লস্কর গ্রামের সোহরাব আলীর ছেলে। তিনি ঢাকায় একটি কোম্পানিতে চাকরি করতেন। এঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী জানায়, কাউনিয়া উপজেলার হরিচরণ লস্কর গ্রামের রেজাউল করিমের চাচাতো বোনের বিয়ের আলাপ চলছিল। সম্প্রতি বরপক্ষের লোকজন কনেকে দেখতে আসে। কিন্তু একই গ্রামের সিদ্দিক হোসেনের ছেলে বখাটে আরিফুল ইসলাম বরপক্ষের লোকজনকে কনের নামে মিথ্যা দুর্নাম রটায়। এতে ওই মেয়েটির বিয়ে ভেঙে যায়। এর প্রতিবাদ জানায় ওই মেয়েটির চাচাতো ভাই রেজাউল করিম।
এঘটনায় ক্ষিপ্ত হয়ে গত ২৮ জুলাই (বুধবার) সকালে রেজাউল ইসলামকে বাড়ি থেকে ডেকে নিয়ে দেশীয় অস্ত্র দিয়ে হামলা করে আরিফুল ও তার পরিবারের লোকজন। এসময় তাকে বাঁচাতে নানা জহুর উদ্দিন এগিয়ে গেলে তাকেও মারপিট করা হয়। এতে রেজাউল করিমসহ দুইজন গুরুতর আহত হলে তাদের উদ্ধার করে কাউনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা। পরে রেজাউলের অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে মারা যায় রেজাউল ইসলাম।
এদিকে বুধবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন কাউনিয়া থানার ওসি মাসুমুর রহমান। তিনি জানান, বখাটেদের হামলায় গুরুতর আহত রেজাউল করিম মঙ্গলবার রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এর আগে গত সোমবার রেজাউল করিমের মা বাদী হয়ে ছয়জনের নাম উল্লেখ করে একটি মামলা করেন। মামলা হওয়ার পর ওইদিন রাতে আসাদুল নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com