শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:২৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিতে ইউপি চেয়ারম্যান পদ হতে পদত্যাগ বিশ্বব্যাংকের অর্থায়নে কক্সবাজার-শাহপরীর দ্বীপ মহাসড়কে স্ট্রিট লাইট, সিসি ক্যামেরা ও ফুটওভার ব্রিজ স্থাপন জরুরী দিনাজপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বারুনী মেলায় জুয়া বসানোয় ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা বাঙালীর সংস্কৃতি চর্চা নতুন প্রজন্মদের কাছে বাড়াতে হবে -হুইপ ইকবালুর রহিম এমপি পীরগঞ্জে হেরোইন গাঁজাসহ ৩ ব্যক্তি গ্রেফতার কাল ১৬ এপ্রিল রংপুরে আসছেন মাননীয় স্পীকার পীরগঞ্জে উপজেলা প্রশাসনের উদ্যোগে বর্ষবরণ পলাশবাড়ীতে সাড়াশি অভিযানে মাদক ও জুয়া  অভিযোগে গ্রেফতার -৩ পলাশবাড়ীতে ১৯৯২ ব্যাচের বন্ধু ফোরামের ঈদ পুনর্মিলনী  

রংপুরে মোবাইল ফোন লুকিয়ে রাখায় মাকে পিটিয়ে হত্যা

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ১৩৯ বার পঠিত

রংপুর থেকে সোহেল রশিদ।- রংপুর নগরীতে মোবাইল ফোন লুকিয়ে রাখায় রাবেয়া বেগম (৫০) নামে এক নারীকে ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে হত্যা করেছে তার মানসিক ভারসাম্যহীন ছেলে। পুলিশ ঘটনাস্থল থেকে হত্যাকাÐে ব্যবহৃত ক্রিকেটের ব্যাটসহ জড়িতকে আটক করেছে।

গত শনিবার রাতে নগরীর উত্তর মুনশিপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত রাবেয়া বেগম ওই এলাকার মৃত ইকরামুল ইসলামের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নিঃসন্তান ইকরামুল ইসলাম ও রাবেয়া বেগম দম্পতি পাবনা থেকে মাত্র এক বছর বয়সী রাকিবকে দত্তক নিয়ে আসেন। রাবেয়ার বাবার বাড়ি পাবনায়। পেশায় মাংস ব্যবসায়ী স্বামী ইকরামুল ইসলাম দুবছর আগে মারা গেছেন। রাকিব মানসিক ভারসাম্যহীন। এর আগেও অনেকবার অমানবিকভাবে মারধর করলেও নিঃসন্তান বিধবা রাবেয়া বেগম তাকে নিয়ে একা ওই বাড়িতে বসবাস করতেন।

শনিবার রাতে মোবাইল ফোন লুকিয়ে রাখায় রাবেয়া বেগমকে ক্রিকেট ব্যাট দিয়ে আঘাত করে দত্তক ছেলে রাকিব। রাবেয়া বেগমের চিৎকার শুনে প্রতিবেশী অনেকেই ওই বাড়িতে আসেন। সেখানে ঘরের মেঝেতে রক্তাক্ত অবস্থায় পড়ে ছিলেন রাবেয়া বেগম। লোকজনের উপস্থিতিতেও ক্রিকেটের ব্যাট দিয়ে তার মাথায় উপর্যুপরি আঘাত করতে থাকে রাকিব। তাকে থামানোর আগেই ঘটনাস্থলে মারা যান রাবেয়া।

প্রতিবেশীদের উদ্দেশে রাকিব চিৎকার করে বলছিল, মোবাইল ফোন লুকিয়ে রাখায় নিজে তার মাকে পিটিয়ে মেরে ফেলেছে।

এব্যাপারে মেট্রোপলিটন কোতয়ালী থানার ওসি আব্দুর রশিদ জানান, ‘ঘটনাস্থল থেকে রাবেয়া বেগমের মরদেহ রাতেই উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আটক রাকিবকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হয়েছে।’

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com