বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর রংপুরে মহানগর  ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ

রংপুরে সাড়ে তিন কেজি গাঁজাসহ ইউপি সদস্য আটক

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ১৩৪ বার পঠিত

রংপুর থেকে সোহেল রশিদ।- রংপুর সদর উপজেলায় সাড়ে তিন কেজি গাঁজাসহ মহুবুল ইসলাম (৪২) নামের এক ইউপি সদস্যকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে সদর উপজেলার সদ্যপুস্করিণী ইউনিয়নের কেশবপুর মাটপাড়ার এলাকার নিজবাড়ি থেকে আটক করা হয় তাকে। আটককৃত মহুবুল ইসলাম সদ্যপুষ্করিনী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য। বিষয়টি নিশ্চিত করেছেন ইউপি চেয়ারম্যান সোহেল রানা।

পুলিশ সূত্র জানায়, মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ইউপি সদস্য মহুবুল ইসলামের বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ সময় তার বাড়ি থেকে সাড়ে তিন কেজি গাঁজা উদ্ধার ও তার এক সহযোগিসহ তাকে আটক করা হয়।

রংপুর সদর কোতোয়ালি থানার ওসি মোস্তাফিজার রহমান জানান, সাড়ে ৩ কেজি গাঁজাসহ মহুবুল ইসলাম নামে এক ইউপি সদস্যকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com