বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর রংপুরে মহানগর  ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ

শংকরপুর ইউপি’র সমস্ত উন্নয়ন কার্যক্রম হুইপ ইকবালুর রহিমের সহযোগিতা ও নির্দেশে হয়েছে  – ইসহাক চৌধুরী

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ১৪৭ বার পঠিত

জিন্নাত হোসেন, দিনাজপুর প্রতিনিধি।- শংকরপুর ইউনিয়নের সমস্ত উন্নয়ন কার্যক্রম জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির সহযোগিতা ও নির্দেশে বাস্তবায়ন করা হয়েছে উল্লেখ করে দিনাজপুর সদরের শংকরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ ইসহাক চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ সরকার জনবান্ধব সরকার, উন্নয়নের সরকার, জনগণের কল্যাণমুখী সরকার। তা কর্মের মাধ্যমে বার বার প্রমাণ করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দিনাজপুর সদর আসনের সাংসদ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম বিগত সাড়ে ১২ বৎসরে ৮নং শংকরপুর ইউনিয়নকে উন্নয়নের চাদরে ঢেকে দিয়েছেন। অবকাঠামো উন্নয়ন, মসজিদ, মন্দির, স্কুল-কলেজ-মাদ্রাসা, রাস্তা, ড্রেনসহ সব কিছুরই উন্নয়ন করেছেন শেখ হাসিনার নেতৃত্বে হুইপ ইকবালুর রহিম।

১৮ জুলাই রবিবার দিনাজপুর সদর উপজেলার ৮নং শংকরপুর ইউনিয়ন পরিষদে ঈদ-উল-আযহা উপলক্ষে শেখ হাসিনার উপহার জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির পক্ষে দুঃস্থ্যদের মাঝে ভিজিএফ এর চাউল বিতরণ কালে শংকরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ ইসহাক চৌধুরী এসব কথা বলেন। তিনি বলেন, আমার উন্নয়নের সমস্ত প্রাপ্তি ও অর্জন হুইপ ইকবালুর রহিম এর। কারণ আমার নেতা ইকবালুর রহিম এর নির্দেশ ও তার সহযোগিতায় বিভিন্ন প্রকার উন্নয়ন আমি বাস্তবায়ন করতে পেরেছি। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এর জন্য সবাই দোয়া করবেন। মহান আল্লাহ পাক যেন তাদের হায়াত দান করেন এবং তাদের উপর যে অর্পিত দায়িত্ব রয়েছে তা সঠিকভাবে পালন করার জন্য তৌফিক দান করেন। পরিশেষে তিনি সবাইকে ভালো থাকার জন্য স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব মেনে চলার আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা সমবায় অফিসার (টেক কর্মকর্তা) মোঃ হাফিজুর ইসলাম, ইউনিয়ন পরিষদের সচিব সুশীল চন্দ্র দাস, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ আব্দুস সালাম সরকার, ইউনিয়ন পরিষদের সদস্য/সদস্যাবৃন্দ।

অনুষ্ঠানে ঈদ-উল-আযহা উপলক্ষে শেখ হাসিনার উপহার জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির পক্ষে ১৮শত ৮০ জন দুঃস্থ্য মানুষের মাঝে প্রত্যেককে ১০কেজি করে ভিজিএফ এর চাউল প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com