শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

সাঘাটায় বালু উত্তোলনের বিরোধের জেরে বৃদ্ধকে পিটিয়ে হত্যা প্রধান আসামী গ্রেফতার

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ২০ নভেম্বর, ২০২১
  • ১৩১ বার পঠিত

জেলা প্রতিনিধি।- গাইবান্ধার সাঘাটা উপজেলায় বালু উত্তোলনকে কেন্দ্র করে ছবদেল হোসেন মন্ডল নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। চাঞ্চল্যকর এ হত্যা মামলার প্রধান আসামি পলাতক বেল্লাল হোসেনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩।
প্রাথমিক জিজ্ঞাবাসাদে সংঘটিত হত্যার দায় স্বীকার করেছেন তিনি। নিহত ছবদেলকে হত্যার আগে পিটিয়ে আহত করে নদীর উঁচুপাড় থেকে ২০ ফিট নিচে ফেলে দেয় হামলাকারী।
শনিবার দুপুরে রংপুর নগরীর স্টেশন এলাকায় র‌্যাব-১৩ এর সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান সিনিয়র সহকারি পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ।র‌্যাবের এই কর্মকর্তা বলেন, আসামি বেল্লাল হোসেন ওই হত্যাকাÐে নিজের জতি থাকার কথা স্বীকার করে ঘটনার বর্ণনা দিয়েছেন। ঘটনার দিন ৬ নভেম্বর দুপুর পৌনে দুইটার দিকে সাঘাটার বেড়া গ্রামস্থ নদী সংলগ্ন এলাকায় বালু উত্তোলনকে কেন্দ্র করে বেল্লাল ও তার সঙ্গীরা দেশীয় অস্ত্র ও টুকরো ইট নিয়ে একত্রিত হয়। সেখানে ছবদেল হোসেন মন্ডলকে (৭৫) লাঠিপেটা করার পর হাতে থাকা ভাঙ্গা ইটের টুকরা দিয়ে বুকে সজরে আঘাত করেন বেল্লাল। পরে গুরুত্বর আহত ছবদেলকে ২০ ফিট উঁচু থেকে নদীতে ফেলে দিয়ে পালিয়ে যান বেল্লাল ও সঙ্গীরা। স্থায়ীয়দের সহায়তায় ছবদেল হোসেন মন্ডলকে উদ্ধার করে সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক ছবদেল হোসেনকে মৃত বলে ঘোষণা করেন। এ ঘটনার পরদিন নিহতের ছেলে আইয়ুব হোসেন মন্ডল বাদী হয়ে একটি হত্যা মামলা করেন।
র‌্যাব-১৩ ওই মামলাটির ছায়াতদন্ত শুরু করেন। এরই ধারাবাহিকতায় শনিবার (২০ নভেম্বর) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ সদর থানা এলাকা হত্যা মামলায় অন্যতম আসামি বেল্লাল হোসেনকে (৪৮) গ্রেফতার করে র‌্যাব। অন্য সব আসামিদেরও গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com