বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর রংপুরে মহানগর  ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক

পীরগঞ্জে বিনামূল্যে মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ১১৪ বার পঠিত

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি।- রংপুরের পীরগঞ্জে বিনামূল্যে মাস্ক বিতরণ ও মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দিনব্যাপী উপজেলা সদরের থানা মোড়ে আল-রিয়াদ চিকিৎসা কেন্দ্রে ওই ক্যাম্প অনুষ্ঠিত ওই ক্যাম্পের উদ্বোধন করেন জ্যৈষ্ঠ সাংবাদিক সরওয়ার জাহান। এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক শাহ্ মোঃ রেজাউল করিম, সৈয়দ রায়হান বিপ্লব প্রমুখ।

করোনা ভাইরাস (কোভিড-১৯) বিষয়ে জনসচেতনতা, সিজনাল ফ্লু এবং মাস্ক পরিধান উপলক্ষ্যে পীরগঞ্জের বিশিষ্ট ঠিকাদার প্রভাষক জাহিদুল ইসলাম রুবেল এর সার্বিক অর্থায়নে স্বাস্থ্য সেবা ও মাস্ক বিতরণ করা হয়েছে। জানা গেছে, উক্ত ক্যাম্পে ৩ জন চিকিৎসক দিনব্যাপী আগত রোগীদের মাঝে ঔষধসহ চিকিৎসা প্রদান করা হয়। এ সময় ওই টীমে অংশ নেয়া চিকিৎসক আফজাল হোসেন স্বাধীন, মিলন কুমার রায় ও ডিজেন্দ্রনাথ শাহা রোগীদের স্বাস্থ্য পরীক্ষা করে ওষুধও দেয়া হচ্ছে। চিকিৎসক আফজাল হোসেন স্বাধীন বলেন, সাধারণ মানুষ এখনো মাস্ক পরিধানে এখনও আগ্রহী নয়। তারা স্বাস্থ্য সচেতনও নন। মানুষকে করোনার বিষয়ে সচেতন করতেই জাহিদুল ইসলাম রুবেলের সার্বিক সহযোগিতায় দিনব্যাপী এ মেডিকেল ক্যাম্পে স্বাস্থ্য সেবাসহ মাস্ক দেয়া হচ্ছে।

এব্যাপারে প্রভাষক জাহিদুল ইসলাম রুবেল সাংবাদিকদের বলেন, সামাজিক দায়বদ্ধতা থেকে মানব কল্যানে ইতিবাচক কাজ করে যাচ্ছে। শুধু করোনাকালীন সময়েই নয়, মানুষের জন্য কাজ করছি। তিনি আরও বলেন, করোনায় কর্মহীন কর্মঠ মানুষের জন্য এ পর্যন্ত ৬ হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিয়েছি। চিকিৎসা সেবা গ্রহনকারী থানা পাড়ার রওশন আরা (৬০) বলেন, বিনা পয়সায় জ্বর, কাশির ঔষধ ও মাস্ক পায়া (পেয়ে) আমরা খুশি। যাই (যিনি) এই ব্যবস্থ করছে আল্লাহ্ তার ভালো করুক।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com