1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৪৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
দিনাজপুরের ফুলবাড়ীতে কোভিড টিকা গ্রহণে জনসচেতনতামুলক র‌্যালী দিনাজপুরে মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন বাংলাদেশেই আমরা আমাদের যুদ্ধবিমান তৈরি করতে পারব -প্রধানমন্ত্রী সাপাহারে বীর মুক্তিযোদ্ধা কয়েস উদ্দীনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন রংপুরে ভেজাল পোলাও চাল তৈরির কারখানার সন্ধান: ১৭ লাখ টাকার মালামাল উদ্ধার রংপুরে পৃথক দুর্ঘটনায় দুই বন্ধুসহ নিহত ৩ রংপুরের দর্শনা মোড়ে ট্রাফিক সেবা ও স্পিড ব্রেকার স্থাপনের দাবিতে মহাসড়ক অবরোধ সাবেক রাষ্ট্রপতি এরশাদের সমাধিতে কুমিল্লা জেলা জাপার শ্রদ্ধা নিবেদন আঁখিরা নদী খনন প্রকল্পের সকল তথ্য জানতে চায় এলাকাবাসী সৈয়দ আবুল মকসুদ মারা গেছেন

রংপুরে এনজিও’র লোন চাওয়ায় নারী সদস্য লাঞ্চিত থানায় অভিযোগ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ১৪ বার পঠিত

রংপুর প্রতিবেদক।- রংপুর নগরীর ১৫ নং ওয়ার্ডের দর্শনা সূত্রাপুরে টিএমএসএস এনজিও’র লোন চাওয়ায় জাহানারা বেগম (২৭) নামের এক নারী সদস্যে উপর হামলা ও লাঞ্চিতের ঘটনা ঘটেছে। এঘটনায় ওই নারী নগরের তাজহাট থানায় অভিযোগ দায়ের করেছেন। এদিকে ওই এনজিও’র মর্ডাণ মোড় শাখার ব্যবস্থাপক ও ফিল্ড সুপারভাইজারের শাস্তির দাবিতে তাৎক্ষনিক বিক্ষোভ করে স্থানীয় গ্রামবাসীরা।
প্রতক্ষ্যদর্শী ও ওই নারীর অভিযোগ সূত্রে জানা গেছে, নগরীর সূত্রাপুর গ্রামের জাহানারা বেগম নামের ওই নারী টিএমএসএস ঠেঙ্গামারা নামের একটি এনজিওতে সদস্য হিসাবে ভর্তি হন। সেখানে তিনি লোন পাবার আশায় সঞ্চয় জমা করেন। এতে তার প্রায় সাড়ে তিন হাজার টাকা জমা হয় ওই এনজিওতে। কিন্তুু এনজিও কর্তৃপক্ষ লোন দেয়ার বদলে তারবাহনা শুরু করে। এবিষয়ে বেশ কয়েকবার টিএমএসএস এনজিও মর্ডাণ মোড় শাখার ব্যবস্থাপক শফিউল আলম ও ফিল্ড সুপারভাইজার মোছাঃ বিলকিস বেগমের সাথে কথা বলেন। তারাও সময় কালপেক্ষণ করতে থাকে। ঘটনার দিন গত মঙ্গলবার দুপুরে তার বাড়ির পাশ্ববর্তী স্থানীয় হায়দার নামের এক ব্যক্তির দোকানের সামনে এনজিওটির শাখা ব্যবস্থাপক ও ফিল্ড সুপারভাইজারের দেখা পান। ওই নারী তাদের কাছে লোনের বিষয়ে জানতে চান। পরে এনজিওটির কর্মকর্তারা তাকে লোন দেয়া হবেনা বলে জানিয়ে দেন। বিষয়টি নিয়ে তাদের মাঝে তর্কবির্তকের এক পর্যায়ে ওই কর্মকর্তারা তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে লাঞ্চিত করে। এসময় তারা ওই নারীর পড়নের কাপড় ছিড়ে ফেলে। এসময় তারা স্বামীকেও লাঞ্চিতের চেষ্টা করে। পরে স্থানীয়দের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।
ঘটনার প্রত্যক্ষদর্শী নুরনবী ও হায়দার আলী বলেন, লোন চাওয়ায় জাহানারা নামের ওই নারীকে লাঞ্চিত করে টিএমএসএস এনজিওর শাখা ব্যবস্থাপক ও ফিল্ড সুপারভাইজার। তারা ওই নারী তুলে নিয়ে যাওয়ারও চেস্টা করেন। আমরা তাদের নিষেধ করলেও তারা তা শুনেনি।
এব্যাপারে টিএমএসএস মর্ডাণ মোড় শাখার এরিয়া ম্যানেজার রাশেদুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি অফিসের বাহিরে ছিলাম। বিষয়টি জেনেছি। ঘটনাস্থলে গিয়ে বিস্তারিত জানার পরেই ব্যবস্থা নিবো।
রংপুর মেট্রোপলিটন তাজহাট থানার উপ-পরিদর্শক (এসআই) আল আমিন বলেন, দুই পক্ষই অভিযোগ দায়ের করেছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com