বুধবার, ০১ মে ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
বিরামপুরে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল মাদ্রাসা শিক্ষার্থীর জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে উপজেলা পর্যায়ে সঙ্গীত বিষয়ে প্রতিযোগীতা অনুষ্ঠিত  ২৯ ও ৩০ এপ্রিল পীরগঞ্জে অনুষ্ঠিত হবে জাতীয় শিক্ষা সপ্তাহের প্রতিযোগিতা  আইইবি দিনাজপুর কেন্দ্রের আয়োজনে ঈদ পুনর্মিলনী, বিদায়-বরণ সংবর্ধনা অনুষ্ঠিত সংবাদ পরিবেশনের  ২ মাস পর ৩ সাংবাদিকের বিরুদ্ধে  চাঁদাবাজি মামলা দিনাজপুরে একত্রে ২০ হাজার কণ্ঠে পবিত্র ‘শ্রীমদ্ভগবদ্গীতা পাঠ সাউন্ডবাংলা’র দিনব্যাপী আবৃত্তি, লেখালেখি ও সংবাদ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত দিনাজপুর পৌর আওয়ামী লীগের যৌথ সভা অনুষ্ঠিত রংপুর নগরীতে পথচারিদের ছাতা,ক্যাপ,পানি ও স্যালাইন দিল যুবলীগ রংপুর নগরীতে পথচারিদের ছাতা,ক্যাপ,পানি ও স্যালাইন দিল যুবলীগ

দিনাজপুরের কাহারোলে কৃষক লীগের উদ্যোগে ৩শ শীতার্ত দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ১৭৭ বার পঠিত

ফজিবর রহমান বাবু ।- কৃষক ও কৃষিকে বাঁচাতে সরকারি বিভিন্ন সুযোগ সুবিধা কৃষকের দোড় গোড়ায় পৌঁছে দেয়া হচ্ছে। এখন সারের জন্য কৃষককে জীবন দিতে হয় না। কৃষিপণ্য নিয়ে কাঁদতে হয় না। বর্তমান কৃষি বান্ধব আওয়ামী লীগ সরকার কৃষক ও কৃষিকে বাঁচিয়ে দেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করে যাচ্ছে। বাংলাদেশ সব দিক থেকে উন্নত ও সমৃদ্ধ হবে, সেই লক্ষ্যেই বঙ্গবন্ধু কন্যা কাজ করে যাচ্ছে। বক্তারা বলেন, সরকারের বিভিন্ন সুযোগ সুবিধা কৃষকদের দোর গোড়ায় পৌঁঁছে দেয়ার জন্য কৃষক লীগের জন্ম। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যুদ্ধ বিধস্ত এ দেশে কৃষকদের নিয়ে স্বপ্ন দেখেছিলেন। জাতির জনকের সেই স্বপ্ন বাস্তবায়নে কৃষকদের জন্য সরকারি সুবিধাদি নিশ্চিত করছে তারই কন্যা শেখ প্রধানমন্ত্রী হাসিনা।
১৬ জানুয়ারী ২০২১ শনিবার সকালে কাহারোল উপজেলা হলরুমে বাংলাদেশ কৃষক লীগের উদ্যোগে ৩শ শীতার্ত দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন।
জেলা কৃষক লীগের সহ-সভাপতি গোপেশ চন্দ্র রায় এর সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্বোধকের বক্তব্য রাখেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল। প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষকলীগের সভাপতি সমীর চন্দ্র। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষকলীগের যুগ্ম সাধারন সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু, বাংলাদেশ কৃষকলীগের সদস্য কৃষিবিদ লুৎফুল বারী আল ওসমানী, বাংলাদেশ কৃষকলীগের সদস্য আরমানুল হক পার্থ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com