মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রংপুরে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক ক একীভূতের সিদ্ধান্ত বাতিলের দাবীতে মানববন্ধন পীরগঞ্জে নির্বাচনী প্রচার-প্রচারণা তুঙ্গে মুখ খুলছেনা ভোটার শিক্ষার্থীদের নৈতিক শিক্ষায় শিক্ষিত করতে হবে- মনোরঞ্জন শীল গোপাল দিনাজপুরে ক্যানেল পরিস্কার পরিচ্ছন্ন কার্যক্রমের উদ্বোধন জীবনের ঘাত-প্রতিঘাত উপভোগের মানসিকতা থাকতে হবে দিনাজপুর পৌর মহিলা আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত রেলওয়ে কেন্দ্রীয় লোকোমোটিভ  কারখানা পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান পীরগঞ্জ মহিলা কলেজ        রংপুরে সুজনে’র বিভাগীয় মতবিনিময় পরিকল্পনা সভা  অনুষ্ঠিত পীরগঞ্জের ধর্মদাসপুরে পূর্বশত্রুতার জেরে বাড়িতে হামলা আহত-৫

দিনাজপুরে শেখ রেহেনার জন্মদিন পালিত

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ১৭২ বার পঠিত

দিনাজপুর প্রতিনিধি।- দিনাজপুরে বঙ্গবন্ধুর কনিষ্ঠ কন্যা শেখ রেহানার জন্মদিন পালিত হয়েছে। ১৩ সেপ্টেম্বর সোমবার দিনাজপুর শহর ও সদর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে বঙ্গবন্ধুর কনিষ্ঠ কন্যা শেখ রেহানার জন্মদিন উপলক্ষে জেলা, শহর ও সদর উপজেলা যুবলীগের আয়োজনে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সাধারন সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, শহর যুবলীগের সভাপতি মোঃ আশরাফুল আলম রমজান, সাধারন সম্পাদক মোঃ সোহরাব হোসেন, সদর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোঃ নুরে আলমসহ যুবলীগের নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, সংকটে-সংগ্রামে বঙ্গমাতা বেগম মুজিব যেমন বঙ্গবন্ধুর সহযোদ্ধা, প্রেরণা ও শক্তির উৎস ছিলেন, ঠিক তেমনি শেখ রেহানাও পর্দার অন্তরাল থেকে শক্তি ও সাহস যুগিয়ে যাচ্ছেন বড় বোন শেখ হাসিনাকে। বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার পর এক কঠিন এবং সংগ্রামী জীবনযাপন করেছিলেন বঙ্গবন্ধুর দুই কন্যা শেখ হাসিনা ও শেখ রেহেনা। এ শুভক্ষণে আবারও বঙ্গবন্ধুর ছোট মেয়ে শেখ রেহানার প্রতি অফুরন্ত শুভেচ্ছা জানিয়ে শেখ রেহানার দীর্ঘায়ু এবং সুস্বাস্থ্য কামনা করেন যুবলীগের নেতাকর্মীরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com