রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
দিনাজপুরে একত্রে ২০ হাজার কণ্ঠে পবিত্র ‘শ্রীমদ্ভগবদ্গীতা পাঠ সাউন্ডবাংলা’র দিনব্যাপী আবৃত্তি, লেখালেখি ও সংবাদ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত দিনাজপুর পৌর আওয়ামী লীগের যৌথ সভা অনুষ্ঠিত রংপুর নগরীতে পথচারিদের ছাতা,ক্যাপ,পানি ও স্যালাইন দিল যুবলীগ রংপুর নগরীতে পথচারিদের ছাতা,ক্যাপ,পানি ও স্যালাইন দিল যুবলীগ পার্বতীপুর রেলওয়ে জংশনে ঘুমন্ত অবস্থায় এক ব্যক্তির মৃত্যু রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত

ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ১ অক্টোবর, ২০২২
  • ১৩৫ বার পঠিত

বজ্রকথা প্রতিবেদক।-আনন্দ মুখর পরিবেশে দিনাজপুর শহর আওয়ামী লীগের অন্তর্গত ৯নং ওয়ার্ড শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
১ অক্টোবর শনিবার বিকেলে তফিউদ্দীন হাই স্কুল মাঠে দিনাজপুর শহরের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্য রাখেন শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবির সোহাগ। সম্মেলনের প্রথম অধিবেশনে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. আকতারুজ্জামান জামান এর সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এসএম খালেকুজ্জামান রাজু। এসময় ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. শওকত আলী বিশ^াস এর পরিচালনায় অধিবেশনে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন সাবেক এমপি ও জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী সুলতানা বুলবুল।এছাড়াও অধিবেশনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন শহর আওয়ামী লীগের সহ সভাপতি শাহ ইয়াজদান মার্শাল, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান বকুল, জহির খান, সাংগঠনিক সম্পাদক এ্যাড শামিম আলম সরকার বাবু, আশরাফ আলী শাহ, এনাম উল্লাহ জ্যামী।
এসময় প্রথম অধিবেশনে আরও বক্তব্য রাখেন শহর আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দসহ ওয়ার্ড, মহল্লা আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও সকল সহযোগি সংগঠনের নেতাকর্মীরা। এর আগে সম্মেলন উপলক্ষে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন প্রধান অতিথিসহ উদ্বোধক।
এরপর দ্বিতীয় অধিবেশনে ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে পূর্বের কমিটি ভেঙ্গে নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক পদের জন্য কাউন্সিলর গণের মধ্য থেকে নাম প্রস্তাব করেন শহর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com