মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
বিরামপুরে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল মাদ্রাসা শিক্ষার্থীর জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে উপজেলা পর্যায়ে সঙ্গীত বিষয়ে প্রতিযোগীতা অনুষ্ঠিত  ২৯ ও ৩০ এপ্রিল পীরগঞ্জে অনুষ্ঠিত হবে জাতীয় শিক্ষা সপ্তাহের প্রতিযোগিতা  আইইবি দিনাজপুর কেন্দ্রের আয়োজনে ঈদ পুনর্মিলনী, বিদায়-বরণ সংবর্ধনা অনুষ্ঠিত সংবাদ পরিবেশনের  ২ মাস পর ৩ সাংবাদিকের বিরুদ্ধে  চাঁদাবাজি মামলা দিনাজপুরে একত্রে ২০ হাজার কণ্ঠে পবিত্র ‘শ্রীমদ্ভগবদ্গীতা পাঠ সাউন্ডবাংলা’র দিনব্যাপী আবৃত্তি, লেখালেখি ও সংবাদ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত দিনাজপুর পৌর আওয়ামী লীগের যৌথ সভা অনুষ্ঠিত রংপুর নগরীতে পথচারিদের ছাতা,ক্যাপ,পানি ও স্যালাইন দিল যুবলীগ রংপুর নগরীতে পথচারিদের ছাতা,ক্যাপ,পানি ও স্যালাইন দিল যুবলীগ

মহারাষ্ট্রে ভবন ভেঙ্গে ১০ জনের মৃত্যু

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
  • ৫০২ বার পঠিত

বহুতল ভবন ভেঙে ভারতের মহারাষ্ট্রে অন্তত ১০ জনের মৃত্যু হয়েছে। ভবনের মধ্যে এখনো ২৫ জন আটকা রয়েছে । সোমবার ভোর ৪টার দিকে মুম্বাইয়ের কাছে ভিয়ান্ডি এলাকায় তিন তলা ওই ভবনটি ভেঙে পড়েছে।
খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা শুরু করেছে জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনীর একটি টিম। দমকল বাহিনী ও পুলিশও যুক্ত হয়েছে উদ্ধার তৎপরতায়। এখন পর্যন্ত ৩১ জনকে উদ্ধার করা হয়েছে। শিশু সহ ১১ জনকে উদ্ধার করে জাতীয় বিপর্যয় মোকেবেলা বাহিনী। বাকি ২০ জনকে উদ্ধার করেছে স্থানীয় জনগণ। বহুলত ভবনটি প্রায় ৪০ বছরের পুরনো। সেখানে প্রায় ২০টি পরিবারের বসবাস ছিল।
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এ ঘটনায় গভীর শোক জানিয়েছেন । সেই সাথে হতাহতদের সর্বোচ্চ সাহায্য করার ঘোষণা দিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com