রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
দিনাজপুরে একত্রে ২০ হাজার কণ্ঠে পবিত্র ‘শ্রীমদ্ভগবদ্গীতা পাঠ সাউন্ডবাংলা’র দিনব্যাপী আবৃত্তি, লেখালেখি ও সংবাদ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত দিনাজপুর পৌর আওয়ামী লীগের যৌথ সভা অনুষ্ঠিত রংপুর নগরীতে পথচারিদের ছাতা,ক্যাপ,পানি ও স্যালাইন দিল যুবলীগ রংপুর নগরীতে পথচারিদের ছাতা,ক্যাপ,পানি ও স্যালাইন দিল যুবলীগ পার্বতীপুর রেলওয়ে জংশনে ঘুমন্ত অবস্থায় এক ব্যক্তির মৃত্যু রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত

পীরগঞ্জে পেটের ব্যাথা সইতে না বৃদ্ধের আত্মহত্যা

রিপোটারের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০
  • ২১০ বার পঠিত

তারেক বাঁধন,পীরগঞ্জ ঠাকুরগাঁও প্রতিনিধি।- ঠাকুরগাঁয়ের পীরগঞ্জে জাবরহাট ইউনিয়নের বৃদ্ধিগাও মাস্টার পাড়া গ্রামে পেটের ব্যাথা সইতে না পেরে ৬ নভেম্বর শুক্রবার বাড়ির পাশের কবরস্থানে কাঁঠাল গাছের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে আলম (৫৮) নামে এক বৃদ্ধ। নিহত আলম ওই গ্রামের মৃত কিনু মোহাম্মদের ছেলে।

এলাকাবাসী ও স্থানীয় ইউপি সদস্য জানান, হতদরিদ্র আলম দীর্ঘদিন যাবত পেটের ব্যাথায় ভুগছিলেন। পারিবারিকভাবে ও একই কথা জানানো হয়েছে।

খবর পেয়ে পীরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে বলে জানা যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ১০ নং জাবরহাট ইউনিয়নের চেয়ারম্যান হুমায়ুন কবির ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com