শনিবার, ০৪ মে ২০২৪, ১২:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
দিনাজপুরে উত্তরবঙ্গ শিশু উন্নয়ন প্রকল্পের ছাগল বিতরণ  ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করলেন পারুল রায় ও নার্গিস দিনাজপুরে  ইজিবাইক মালিক শ্রমিক চালক সোসাইটির সমাবেশ বিরামপুরে কৃষকদের মাঝে সার-বীজ বিতরণ তীব্র তাবদাহে  স্বস্তি  মিলছে  কৃষ্ণচুড়ার ছায়া রুয়েট ও আহসানুল্লাহ বিশ্ববিদ্যালয়ে হুয়াওয়ের ক্যাম্পাস রিক্রুটমেন্ট ২১ মে পীরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন  শুরু হয়ে গেছে  প্রচার প্রচারণা   দিনাজপুরে কুকুরের কামড়ে আঙ্গুল হারালো ব্যাংকের আর্মড গার্ড, আহত ৬ পলাশবাড়ীতে ৬১ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যাবসায়ী গ্রেফতার রংপুরে  ই-গভর্ন্যান্স ও উদ্ভাবনী উদ্যোগ বিষয়ক কর্মশালা 

গাইবান্ধার ফুলছড়িতে গৃহবধূর আত্মহত্যা

রিপোটারের নাম
  • আপডেট সময় : বুধবার, ১১ নভেম্বর, ২০২০
  • ২৫৮ বার পঠিত

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা।- গাইবান্ধার ফুলছড়ির পূর্বছালুয়া গ্রামে গৃহবধূ নুর নাহার (২০) নিজ ঘরের ধরনার সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

নিহত গৃহবধূ পশ্চিম উদাখালী গ্রামের নয়েজ উদ্দিনের মেয়ে। ১বৎসর পূর্বে তার বিয়ে হয়েছিল।

১০ নভেম্বর মঙ্গলবার  দুপুরে স্বামী আশিদুল মিয়া কাজ থেকে ফেরে এসে দুপুরের খাবার খাওয়ার জন্য তার স্ত্রীকে ডাকাডাকি করে। পরবর্তীতে কোন সারাশব্দ না পেয়ে শয়ন ঘরের দরজা ধাক্কা দিয়ে খুলে দেখে তার স্ত্রী নুর নাহার নিজের ওরনা দিয়ে ধরনার সাথে ঝুলে আছে। তার চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে আত্মহত্যার বিষয়টি জানাজানি হয়।

ফুলছড়ি থানা অফিসার ইনচার্জ কাওসার আলী আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে জানান, এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে সেই অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com