সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
শিক্ষার্থীদের নৈতিক শিক্ষায় শিক্ষিত করতে হবে- মনোরঞ্জন শীল গোপাল দিনাজপুরে ক্যানেল পরিস্কার পরিচ্ছন্ন কার্যক্রমের উদ্বোধন জীবনের ঘাত-প্রতিঘাত উপভোগের মানসিকতা থাকতে হবে দিনাজপুর পৌর মহিলা আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত রেলওয়ে কেন্দ্রীয় লোকোমোটিভ  কারখানা পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান পীরগঞ্জ মহিলা কলেজ        রংপুরে সুজনে’র বিভাগীয় মতবিনিময় পরিকল্পনা সভা  অনুষ্ঠিত পীরগঞ্জের ধর্মদাসপুরে পূর্বশত্রুতার জেরে বাড়িতে হামলা আহত-৫ দিনাজপুরে উত্তরবঙ্গ শিশু উন্নয়ন প্রকল্পের ছাগল বিতরণ  ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করলেন পারুল রায় ও নার্গিস

গাইবান্ধায় বেসরকারি হাসপাতালে ও ক্লিনিকে ভ্রাম্যমাণ আদালতে প্রায় দুই লাখ টাকা জরিমানা

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০
  • ৩৮৮ বার পঠিত

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা।- সরকারি নির্দেশনা মোতাবেক গাইবান্ধা শহরের বিভিন্ন বেসরকারি হাসপাতাল ও ক্লিনিকে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়েছে। অভিযানে তিনটি ক্লিনিক ও একটি ডায়াগনস্টিক সেন্টারের ১ লাখ ৯০ হাজার টাকা জরিমানা করা হয়।রবিবার (১৫ নভেম্বর) বিকেলে জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের যৌথ উদ্যোগে এ অভিযান পরিচালিত হয়। অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম ফয়েজ উদ্দিন, শাহেদুল ইসলাম, সিভিল সার্জন ডা. আ খ ম আখতারুজ্জামান, ডা. হাফিজুর রহমান, ডা. ওয়াসিব রহমানসহ পুলিশ সদস্যবৃন্দ।অভিযানকালে অনুমোদনের অতিরিক্ত বেড, অপরিচ্ছিন্ন পরিবেশ, অপারেশন থিয়েটার, ড্রাগ লাইসেন্স না থাকা এবং প্রশিক্ষণপ্রাপ্ত নার্স না থাকাসহ বিভিন্ন বিষয়ে পর্যালোচনাপূর্বক এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে গাইবান্ধা ক্লিনিকের ১ লাখ ৫ হাজার টাকা, ঐশি ক্লিনিকের ২৫ হাজার টাকা, যমুনা ক্লিনিকের ৫৫ হাজার এবং ইউনিক ডায়াগনস্টি সেন্টারের ৫ হাজার টাকা জরিমানা করা হয়।
সরকারি নির্দেশনা মোতাবেক গাইবান্ধা শহরের বিভিন্ন বেসরকারি হাসপাতাল ও ক্লিনিকে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়েছে। অভিযানে তিনটি ক্লিনিক ও একটি ডায়াগনস্টিক সেন্টারের ১ লাখ ৯০ হাজার টাকা জরিমানা করা হয়।
রবিবার (১৫ নভেম্বর) বিকেলে জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের যৌথ উদ্যোগে এ অভিযান পরিচালিত হয়। অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম ফয়েজ উদ্দিন, শাহেদুল ইসলাম, সিভিল সার্জন ডা. আ খ ম আখতারুজ্জামান, ডা. হাফিজুর রহমান, ডা. ওয়াসিব রহমানসহ পুলিশ সদস্যবৃন্দ।
অভিযানকালে অনুমোদনের অতিরিক্ত বেড, অপরিচ্ছিন্ন পরিবেশ, অপারেশন থিয়েটার, ড্রাগ লাইসেন্স না থাকা এবং প্রশিক্ষণপ্রাপ্ত নার্স না থাকাসহ বিভিন্ন বিষয়ে পর্যালোচনাপূর্বক এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে গাইবান্ধা ক্লিনিকের ১ লাখ ৫ হাজার টাকা, ঐশি ক্লিনিকের ২৫ হাজার টাকা, যমুনা ক্লিনিকের ৫৫ হাজার এবং ইউনিক ডায়াগনস্টি সেন্টারের ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com